বৃহৎ পরিসরে যাত্রা শুরু করলো ক্যাফে মিলানো

সুপ্রভাত ডেস্ক
millano-bg20180313215005

আভিজাত্য আর আধুনিকতার সংমিশ্রণে নতুন ও বৃহৎ পরিসরে যাত্রা শুরু করেছে সুস্বাদু কন্টিনেন্টাল ফুডের জনপ্রিয় রেস্টুরেন্ট ক্যাফে মিলানো। মঙ্গলবার সন্ধ্যায় অতিথিদের আরও উন্নত সেবা দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে নতুন যাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশিষ্ট সমাজ বিজ্ঞানী প্রিমিয়ার বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. অনুপম সেন। এ সময় ক্যাফে মিলানোর তিন তরুণ উদ্যোক্তা ইফাজ খান, মাহমুদুর রেজা বাপ্পি এবং বোরহানুল হাসান চৌধুরী উপসি’ত ছিলেন।
উদ্বোধনী বক্তব্যে ড.অনুপম সেন বলেন, আমি বিশ্বের বহু দেশ ঘুরেছি। সেই সুবাদে বহু রেস্টুরেন্ট দেখা হয়েছে। ক্যাফে মিলানো বিশ্বমানের রেস্টুরেন্টগুলোর সমতুল্য। এখানে এসে আমার তাই মনে হলো। তিনি বলেন, দেশের মানুষের যে হারে মানুষের আয় বাড়ছে তাতে এ ধরনের রেস্টুরেন্ট’র চাহিদা দিনদিন বাড়ছে।
একই সঙ্গে নতুন নতুন খাবারের প্রতিও আগ্রহ বাড়ছে মানুষের। ক্যাফে মিলানো বিশ্বের অন্যান্য রেস্টুরেন্টের মতো খাবারের গুণগত মান বজায় রেখে গ্রাহকদের আপ্যায়ন করবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। রেস্টুরেন্টে অন্যতম উদ্যোক্তা ইফাজ খান জানান, নগরীতে উন্নত ও আন্তর্জাতিক মানের কন্টিনেন্টাল ফুডের প্রতিশ্রুতি দিয়ে ২০১৪ সালে ক্যাফে মিলানো যাত্রা শুরু করে। দীর্ঘ ৪ বছরে এই রেস্টুরেন্ট ব্যতিক্রমী সুস্বাদু খাবার পরিবেশন করে পুরো চট্টগ্রামের মানুষের কাছে জনপ্রিয়তা অর্জন করে।
উন্নত সেবা প্রদানের ধারাবাহিকতায় ক্যাফে মিলানো এবার নতুনভাবে আরও বর্ধিত পরিসরে অতিথিদের আধুনিক পরিবেশে সর্বোচ্চ মানের সুরক্ষা নিশ্চিত করতে ক্যাফে মিলানো নতুনভাবে যাত্রা শুরু করলো। ইফাজ খান বলেন, ক্যাফে মিলানো খাবারের সর্বোচ্চ গুণগত মান নিশ্চিত করে অতিথিদের সেবা প্রদান করে আসছে। আজ থেকে এই সেবার পরিধি আরও বৃদ্ধি পাবে। অতিথিদের জন্য এই রেস্টুরেন্টে একটি বিশেষায়িত লাউঞ্জও যুক্ত হয়েছে। খবর বাংলানিউজ