বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করছে জিপিএইচ

বিজ্ঞপ্তি

‘এ বছরের জুন-জলাই’র মধ্যে বিশ্ব সেরা প্রযুক্তি ‘ইলেকট্রিক আর্ক ফার্নেস কোয়ান্টাম’ মেথডে জিপিএইচ ইস্পাতের সম্প্রসারিত পস্ন্যান্ট উৎপাদনে যাবে। এতে করে জিপিএইচ ইস্পাত গেস্নাবাল ব্র্যান্ডে পরিণত হবে। তদুপরি, বিশ্বে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে।’
১৪ ফেব্রম্নয়ারি সন্ধ্যায় চট্টগ্রাম ক্লাবে ২০১৮ সালের নিবেদিত কর্মের স্বীকৃতি প্রদান অনুষ্ঠানে জিপিএইচ গ্রম্নপের চেয়ারম্যান মুহাম্মদ জাহাঙ্গীর আলম এ কথা বলেন।
অনুষ্ঠানে জিপিএইচ ইস্পাতের অতিরিক্ত ব্যবস’াপনা পরিচালক মোহাম্মদ আলমাস শিমুল বলেন, ‘জিপিএইচ ইস্পাত একটি টিমওয়ার্কের মধ্যে চলছে।
তরম্নণ শিল্পোদোক্তা ও জিপিএইচ ইস্পাতের অ্যাডভাইজর সালেহীন মুশফিক সাদাফ বলেন, প্রবীণদের কাছে নবীনদের অনেক কিছু শিখতে হবে।
নির্বাহী পরিচালক (পস্ন্যান্ট) ইঞ্জিনিয়ার মাদানী এম ইমতিয়াজ হোসেন বলেন, ২০১৬-২০১৮ এর মধ্যে ৫.৬৩% উৎপাদন ড়্গমতা বেড়েছে।
নির্বাহী পরিচালক কামরম্নল ইসলাম বলেন, কোম্পানিকে নিজের মনে করে ত্যাগ স্বীকার করে কাজ করতে হবে। তাছাড়া তিনি কমপস্নাইন্স মেনে চলার পরামর্শ দেন।
এতে আরও বক্তব্য রাখেন নির্বাহী পরিচালক (গ্রম্নপ) ও কোম্পানি সেক্রেটারি আবু বকর সিদ্দিক, ইঞ্জিরিয়ারবৃন্দ যথাক্রমে রফিকুল ইসলাম. ইয়াহিয়া মাহমুদ রিজভী, রিজওয়ান হায়দার চৌধুরী, আহাম্মদ ইশতিয়াক চৌধুরী, সাইদুজ্জামান সরকার। তাছাড়া কর্মকর্তা কর্মচারীদের মধ্যে আরও বক্তব্য রাখেন সাইফুল আওয়াল নয়ন, জুলহাজ আলী সরদার, আব্দুল মান্নান, জুয়েল রানা, মো. আনোয়ার হোসেন। সবশেষে বিভিন্ন ক্যাটাগরিতে ৪৪ জনের মধ্যে ২০১৮ সালের নিবেদিত কর্মের স্বীকৃতির সনদ বিতরণ করা হয়।