বিদায় অনুষ্ঠানে বিচারক নুরুল ইসলাম বিচারপ্রার্থীরা সবসময় ন্যায় বিচার প্রত্যাশা করে

বিজ্ঞপ্তি

চট্টগ্রামের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. নুরম্নল ইসলাম বদলি হওয়ায় আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের উদ্যোগে ২২ সেপ্টেম্বর সংবর্ধনা প্রদান করা হয়।

এ উপলড়্গে সমিতির সভাপতি এএসএম বদরম্নল আনোয়ারের সভাপতিত্বে সভা সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি বিচারক মো. নুরল ইসলাম, সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আইয়ুব খান।

আরও উপসি’ত ছিলেন সমিতির সিনিয়র সহসভাপতি  মোহাম্মদ ইছহাক, সহসভাপতি মো. রফিকুল আলম, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদ ফারম্নকী, অর্থ সম্পাদক রফিকুল আলম, পাঠাগার সম্পাদক ভাস্কর রায় চৌধুরী, সাংস্কৃতিক ও ক্রীড়া সম্পাদক জেবুন নাহার লীনা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মোহাম্মদ হাসান মুরাদ, নির্বাহী সদস্য মো. আলী ইয়াছিন, জাহিদুল ইসলাম চৌধুরী, পাইরিন আকতার, আরিফ উদ্দীন চৌধুরী, জয়নাল আবেদীন (সম্রাট),  আফজাল হোসাইন, শাহেদ উল আলম সাইমন, নাছির উদ্দীন রম্নবেল, আবদুল জব্বার, মো. রিয়াদ উদ্দীন প্রমুখ। পরে সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। সংর্বধনা সভায় বিচারক মো. নুরম্নল ইসলাম বলেন, ন্যায় বিচার প্রতিষ্ঠায় বিচার বিভাগের প্রতিটি সদস্যকে সততা ও আনত্মরিকতার সাথে কাজ করতে হবে। বিচার কাজ পরিচালনা করতে গিয়ে আমাদেরকে অবশ্যই সৎ ও বিচড়্গণ হতে হবে। বিচার প্রার্থীরা সবসময় আমাদের কাছে ন্যায় বিচার প্রত্যাশা করেন। কোন অবস’াতেই বিচার বিভাগের মান সম্মান ঐতিহ্য ড়্গতিগ্রসত্ম হয় এমন কাজ করা থেকে আমাদের সকলকেই বিরত থাকতে হবে।