চবি ফাইন্যান্স বিভাগের বিদায় সংবর্ধনা

বিদায়ী শিক্ষার্থীদের কর্মজীবনে যোগ্যতার স্বাক্ষর রাখার আহ্বান

বিজ্ঞপ্তি
01

চবি ফাইন্যান্স বিভাগের এমবিএ শিক্ষার্থীদের (১৯তম ব্যাচ) বিদায় সংবর্ধনা স’ানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণ দেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চবি ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন প্রফেসর ড. এ এফ এম আওরঙ্গজেব।
উপাচার্য তাঁর ভাষণে বলেন, বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত পাঠ্যক্রম শেষে আমাদের কৃতী শিক্ষার্থীরা দেশ-জাতির কাঙ্ক্ষিত উন্নয়ন-অগ্রগতিতে ইতিবাচক ভূমিকা রেখে বিশ্ববিদ্যালয়ের মুখ সমুজ্জ্বল করবে এটাই প্রত্যাশিত। তিনি বলেন, বিদায়ী শিক্ষার্থীরা কর্মজীবনে তাদের প্রজ্ঞাদীপ্ত নেতৃত্বে আমাদের আশা-আকাঙ্খার প্রতিফলনে বিশেষ গতি ও শক্তি সঞ্চার করবে। উপাচার্য বিদায়ীদের জীবনের সকল ক্ষেত্রে আত্মসম্মান ও মর্যাদা সমুন্নত রেখে এগিয়ে চলার আহ্বান জানান।
চবি ফাইন্যান্স বিভাগের সভাপতি প্রফেসর ড. মোহাম্মদ শামীম উদ্দিন খানের সভাপতিত্বে ও উক্ত বিভাগের সহযোগী অধ্যাপক তানভীর মোহাম্মদ হায়দার আরিফের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উক্ত বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ নেছারুল করিম।
অনুষ্ঠানে বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর ড. আ ন ম আবদুল মোক্তাদির, বিভাগের প্রফেসর ড. ইসমত আরা হক, প্রফেসর এস এম নছরুল কদির, প্রফেসর ড. জাহাঙ্গীর আলমসহ বিভাগের শিক্ষক ও বিদায়ী শিক্ষার্থীবৃন্দ উপসি’ত ছিলেন। অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সায়মা ও তাওহিদ।