রাঙ্গুনীয়া বিএনপির আলোচনা সভা

বিএনপিকে বাদ দিয়ে নির্বাচন হবে না

বিএনপিকে বাদ দিয়ে এদেশে আর কোনো নির্বাচন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন রাঙ্গুনীয়া বিএনপির সভাপতি অধ্যাপক কুতুব উদ্দিন বাহার।
গত ১৫ সেপ্টেম্বর ঈদ পুনর্মিলনী উপলক্ষে রাঙ্গুনীয়া উপজেলা সভায় সভাপতির বক্তব্যে তিনি আহ্বান জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উত্তর জেলা বিএনপির সদস্য নবাব মিয়া চেয়ারম্যান, আবদুল মোতলেব চৌধুরী, রাঙ্গুনীয়া বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক ফজলুল হক, নুরুল আমিন, নাছির মেম্বার, মাহবুবুল আলম তালুকদার, শওকত তালুকদার, মোহাম্মদ হোসেন, নুরুল আবছার , ইকবাল হোসেন, নুর উদ্দিন, আবুল কালাম, ইসমাঈল মেম্বার, সৈয়দ নবী, ফরিদ উদ্দিন মেম্বার, মো.আলম, নুর হোসেন মনি, আবু বক্কর মেম্বার, জামাল উদ্দিন, মো.জাহাঙ্গীর।
আরও বক্তব্য রাখেন যুবদল নেতা আবদুস শুক্কুর, মাহবুবুল আলম, মো. শাহজাহান, মো. মিজান, মো.বাবুল, ছাত্রদল নেতা কামাল হোসেন, মো.আবদুল, মোহাম্মদ মহসীন, মোজাফ্‌ফর চৌধুরী, মো.জুনায়েদ, মোহাম্মদ ফয়সাল, মুহাম্মদ এমরান, মো. মোনাফ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, ‘ দেশের গণতন্ত্র আজ হুমকির মুখে। উন্নয়নের নামে দেশে আওয়ামী লীগের লুটপাট চলছে। দেশের মানুষ শান্তিতে নেই। গণতন্ত্র আজ শেখ হাসিনা গণভবনে আবদ্ধ করে রেখেছে। দেশের মানুষের কথা বলার অধিকার নেই। মিটিং মিছিল করতে পারছে না রাজনৈতিকদলগুলো। মামলা হামলার মাধ্যমে করা হচ্ছে নির্যাতন। আওয়ামী লীগ আগামী সংসদ নির্বাচন নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। তারা বিএনপিকে বাদ দিয়ে আরেকটি পাতানো নির্বাচন করতে চায়। কিন্তু দেশের জনগণ তা হতে দিবে না। বিএনপিকে বাদ দিয়ে এদেশে আর কোন নির্বাচন সম্ভব নয়। দেশের এ অবস্থা থেকে পরিত্রাণের জন্য বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। বেগম জিয়ার নেতএত্ব গণতন্ত্র পুনুরদ্ধার আন্দোলনকে বেগবান করতে হবে। বিজ্ঞপ্তি