কর্ণফুলীতে মাদক মামলার আসামির বাড়িতে অভিযান

বাসা ছাড়ার নির্দেশ ভাড়াটিয়াদের

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা গ্ধ

মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটার ইছানগরের দুটি বাড়িতে অভিযান চালানো হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট সৈয়দ সামশুল তাবরীজ এ অভিযান চালান।
এসময় ৫টি সিসিটিভি জব্দ ও ১৩ দিনের মধ্যে ভাড়াটিয়াদের বাসা ছাড়ার ঁ ৭ম পৃষ্ঠার . কলাম
ঁ শেষ পৃষ্ঠার পর
মৌখিক নির্দেশ দেওয়া হয়েছে।
জানা গেছে, মঙ্গলবার মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ইছানগরের দুইটি বাড়িতে অভিযান চালানো হয়েছে। এসময় বাড়িতে কাউকে পাওয়া যায়নি। মৌখিকভাবে দুই বাড়ির সকল ভাড়াটিয়াকে আগামী ২৫ তারিখের মধ্যে বাসা ছাড়ার নির্দেশ দেয়া হয়। ওই সময় কয়েকটি সিসিটিভি জব্দ করা হয়েছে। বাড়ি দুটির মালিক কক্সবাজারের টেকনাফের হেলাল ও অপরটি হোসাইনের। হেলাল তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী আর হোসাইন তার সহকারী। হেলালের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।
কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ম্যাজিস্ট্রেট সৈয়দ সামশুল তাবরীজ বলেন, মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ইছানগরের দুই বাড়িতে অভিযান চালানো হয়েছে। এসময় বাড়িতে কাউকে পাওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে ভাড়াটিয়াদের সতর্ক ও ৫টি সিসিটিভি জব্দ করা হয়েছে। জেলা প্রশাসনের নির্দেশে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে। তবে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।