বার্জার এক্সপেরিয়েন্স জোন এখন চট্টগ্রামে

বিজ্ঞপ্তি

নিজেদের পেইন্টিং সার্ভিসের পরিধি আরো বিস্তৃত করতে চট্টগ্রামে এক্সপেরিয়েন্স জোন উদ্বোধন করেছে বার্জার। এই প্রথমবারের মতো বার্জার চট্টগ্রামের দু’জন নির্বাচিত ডিলারকে এই এক্সপেরিয়েন্স জোনের ফ্রাঞ্চাইজশিপ প্রদান করেছে।
এ উপলক্ষে বার্জারের এক্সপেরিয়েন্স জোনগুলোর উদ্বোধনী অনুষ্ঠান গতকাল নগরীর চকবাজারে মেসার্স রাজিব হার্ডওয়্যার এবং সিইপিজেডের দক্ষিণ হালিশহরে মেসার্স ইথু হার্ডওয়্যারে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর রূপালী চৌধুরী বলেন, ‘রঙের কম্বিনেশান নির্বাচন অনেকের জন্য ঝামেলা মনে হতে পারে। কেননা, রঙের রয়েছে ফার্নিশিং এর ক্ষমতা, যা আঁকার ও আকৃতির পাশাপাশি কক্ষকে নতুন রূপও দিতে পারে। তাই, আমাদের ক্রেতাদের ঘরের জন্য পছন্দের রং নির্বাচনে সহায়তা প্রদানের জন্য আমরা এ সেন্টারগুলোর উদ্বোধন করেছি। ’
উদ্বোধনী অনুষ্ঠানে বার্জার পেইন্টস বাংলাদেশের পক্ষে উপসি’ত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস’াপনা পরিচালক রূপালী চৌধুরী, বিক্রয় ও বিপণনের জ্যেষ্ঠ মহাব্যবস’াপক মো. মহসিন হাবীব চৌধুরী, বিপণনের মহাব্যবস’াপক এ কে এম সাদেক নেওয়াজ, সেলস ট্রেডের মহাব্যবস’াপক মোহাম্মদ আজিজুল হক, চট্টগ্রামের আঞ্চলিক ব্যবস’াপক নজরুল ইসলাম এবং প্রোজেক্ট, প্রোলিঙ্কস অ্যান্ড ডেকরের প্রধান মো. হাসানুজ্জামান।