বাবার আদর্শ ধারণ করে এগিয়ে যাব : ভূমিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা

‘বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। আগামী দিনগুলোতে সততার সাথে দায়িত্ব পালন করব ও বাবার আদর্শকে বুকে ধারণ করে এগিয়ে যাব।’
গতকাল শুক্রবার দুপুরে ভূমিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর প্রথম নির্বাচনী এলাকা আনোয়ারার হাইলধরে বাবার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি এ কথা বলেন।
ভূমিমন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর প্রথমবার আনোয়ারা নিজ গ্রামের মন্ত্রীর আগমনকে ঘিরে নেতাকর্মীদের উচ্ছ্বাস ছিল। তাকে বরণ করতে প্রস’তি নেয় আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। দুপুরে তিনি হাইলধরে বাবা প্রয়াত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আখতারুজ্জামান চৌধুরী বাবুর কবর ও মিয়া হাজী দৌলতের মাজার জিয়ারত করেন এবং স’ানীয়দের সাথে কথা বলেন। এসময় তিনি এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় উপসি’ত ছিলেন, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার আলী রনি, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান, সাধারণ সম্পাদক এম এ মালেক, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী, কর্ণফুলী উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, ভূমি মন্ত্রীর একান্ত সহকারী সচিব রিদোয়ানুল করিম চৌধুরী সায়েম, আনোয়ারা উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শওকত ওসমান প্রমুখ।