বান্দরবানে সভায় পার্বত্য মন্ত্রী পাহাড়ে সন্ত্রাস চাঁদাবাজি বন্ধে জিরো টলারেন্স

নিজস্ব প্রতিনিধি, বান্দরবান

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, উন্নয়নের কোনো বিকল্প নেই। আওয়ামী লীগ সরকার উন্নয়নের রাজনীতি বিশ্বাস করে। পাহাড়ে সন্ত্রাস চাঁদাবাজি বন্ধে সরকারের সিদ্ধানত্ম জিরো টলারেন্স। পার্বত্য চট্টগ্রাম পর্যটনের রোল মডেল তৈরি করা হবে। সেই লড়্গ্যে কাজ করছেন পার্বত্য মন্ত্রণালয়। গতকাল রোববার দুপুরে বান্দরবান জেলা প্রশাসন সম্মেলনকড়্গে জেলা আইনশৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক মো. দাউদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কানিত্ম দাশ, শফিকুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য লড়্গী পদ দাশসহ নিরাপত্তা বাহিনীর কর্মকর্তা, জনপ্রতিনিধি ও বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তারা। সভায় পার্বত্য মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।
সভায় পার্বত্য চট্টগ্রাম মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং আরও বলেন, উন্নয়ন ও সাম্প্রদায়িক সমপ্রীতির জন্য স’ায়ী শানিত্ম স’াপন করা জরম্নরি। সন্ত্রাসী কর্মকা- বন্ধ করার জন্য নিরাপত্তা বাহিনীকে নির্দেশনা দেয়া হয়েছে। সকলের সঙ্গে আলোচনার মাধ্যমে পাহাড়ের সমস্যাগুলো সমাধান করা হবে। পার্বত্য চট্টগ্রামের তিন জেলার সমস্যা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে তা দ্রম্নত নিরসনের উদ্যোগ নেয়া হবে।