বাঙালি সংস্কৃতি মেলা পুনর্মিলনী ও পুরস্কার বিতরণ ১৭ ফেব্রুয়ারি

বিজ্ঞপ্তি

‘অবসর সাংষ্কৃতিক গোষ্ঠী চট্টগ্রাম’ এর এগিয়ে চলার ৩৫ বছরে চট্টগ্রাম মুসলিম ইনস্টিটিউট ও পাবলিক লাইব্রেরি চত্বরজুড়ে ১২ থেকে ১৫ জানুয়ারি অনুষ্ঠিত হয় ‘চলো বাঙালির শেকড় সন্ধানে’ স্লোগানে ‘একাদশ বাঙালি সংস্কৃতি মেলা-১৪২৪’।
১৭ ফেব্রুয়ারি বিকেল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে আয়োজন করা হয়েছে একাদশ বাঙালি সংস্কৃতি মেলা পুনর্মিলনী ও সাহিত্যিক-নাট্যজন সুচরিত চৌধুরী স্মৃতিপদক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান।
এতে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরীকে সংবর্ধনা দেয়া হবে।
প্রধান অতিথি হিসেবে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান উপসি’ত থাকবেন। অনুষ্ঠানে আলাপচারিতায় আরো অংশ নেবেন শহীদজায়া বেগম মুশতারী শফী, ডিভিশনাল কন্ট্রোলার অব একাউন্টস্, চট্টগ্রামের ডেপুটি ডিভিশনাল কন্ট্রোলার মো. নজরুল ইসলাম, বাংলাদেশ শিশু একাডেমি চট্টগ্রামের জেলা সংগঠক নারগীস সুলতানা, চট্টগ্রাম প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক শুকলাল দাশ ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক অধ্যাপক মাধব দীপ প্রমুখ। বিজ্ঞপ্তি
সংগঠন মুখপত্র ‘আগামী’র ১০ সংখ্যার মোড়ক উন্মোচন করবেন উপসি’ত অতিথিবৃন্দ। মুক্তিযোদ্ধা সম্মাননা গ্রহণ করবেন মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ ইদ্রিছ। আবৃত্তি, গান, নৃত্যানুষ্ঠানে অংশ নেবেন অবসর সাংস্কৃতিক গোষ্ঠী চট্টগ্রাম ও আমন্ত্রিত শিল্পীবৃন্দ।
অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে উপসি’ত থাকবার জন্য সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি প্রাবন্ধিক মো. সঞ্জিত আলম এবং সাধারণ সম্পাদক পলাশ দত্ত অনুরোধ জানিয়েছেন।