প্রথম বিভাগ হ্যান্ডবল লিগ

বাকলিয়া একাদশ চ্যাম্পিয়ন

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস’ার ব্যবস’াপনায় সিজেকেএস প্রথম বিভাগ হ্যান্ডবল লিগে বাকলিয়া একাদশ চ্যাম্পিয়ন হয়েছে। এমএ আজিজ স্টেডিয়ামে গতকাল অনুষ্ঠিত সুপার ফোর পর্বের শেষ খেলায় বাকলিয়া একাদশ ১৫-৫ গোলে ক্রিসেন্ট ক্লাবকে পরাজিত করেছে। দিনের দ্বিতীয় খেলায় সিটি ক্লাবকে ১৭-১০ গোলে ব্যবধানে পরাজিত করে রানার্স আপ হয়েছে উল্লাস ক্লাব।
বিকাল ৫ টায় সিজেকেএস কনভেনশন রুমে প্রধান অতিথি সিটি মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। হ্যান্ডবল কমিটির সহ-সভাপতি সবুক্তগীন সিদ্দিকী মক্কীর সভাপতিত্বে এবং সিজেকেএস নির্বাহী কমিটির সদস্য ও হ্যান্ডবল সম্পাদক আছলাম মোরশেদের পরিচালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস’ার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় হ্যান্ডবল কমিটির পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি। অনুষ্ঠানে উপসি’ত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি মো. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক মো. আমিনুল ইসলাম ও শাহজাদা আলম, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের নির্বাহী সদস্য ওয়াহিদ দুলাল, সিজেকেএস নির্বাহী সদস্য জহির আহমদ চৌধুরী, মো. ইউসুফ।
অন্যদের মাঝে উপসি’ত ছিলেন সিজেকেএস হ্যান্ডবল কমিটির সহ-সভাপতি খালেদুজ্জামান দাদুল, যুগ্ম সম্পাদক কল্লোল দাশ, সিজেকেএস কাউন্সিলর ডেরিক র্যা ন্ডলফ, প্রবীন কুমার ঘোষ, এনামুল হক, লুৎফুল করিম সোহেল, মোরশেদুল আলম, হ্যান্ডবল কমিটির সদস্য হায়দার আলী, জাবেদা বেগম মিতুল প্রমুখ। এবারের লিগে তৃতীয় স’ান অধিকার করেছে ক্রিসেন্ট ক্লাব এবং চতুর্থ স’ান অধিকার করেছে সিটি ক্লাব। চ্যাম্পিয়ন বাকলিয়া একাদশ, রানার্স আপ উল্লাস ক্লাব ও তৃতীয় স’ান অধিকারকারী ক্রিসেন্ট ক্লাব আগামী মৌসুমে প্রিমিয়ার ডিভিশন হ্যান্ডবল লিগে খেলবে।