প্রথম বিভাগ ফুটবল লিগ

বাকলিয়ার বিশাল জয়, নওজোয়ান-সিএমপি ড্র

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক
Untitled-1

অনুপ বিশ্বাস চট্টগ্রাম প্রথম বিভাগ ফুটবল লিগের দ্বিতীয় রাউন্ডের গতকালের খেলায় জয় পেয়ে বিসিআইসি ক্রীড়া সংসদের সাথে যুগ্মভাবে শীর্ষে অবস’ান নিয়েছে বাকলিয়া একাদশ। এমএ আজিজ স্টেডিয়ামে গতকাল সন্ধ্যায় তারা এবারের আসরে বড় ব্যবধান ৪-০ গোলে রেলওয়ে রেঞ্জার্সকে হারিয়ে টানা দ্বিতীয় জয় পেয়েছে। বিকালের খেলায় আগ্রাবাদ নওজোয়ান ক্লাব ও সিএমপি ক্লাব ৩-৩ গোলে ড্র করেছে। ২ খেলা শেষে বাকলিয়ার ৬, রেলওয়ের ৩, নওজোয়ানের ২ ও সিএমপির ১ পয়েন্ট। ম্যাচ সেরা সিএমপির রাজু বড়-য়ার হাতে সিজেকেএস কাউন্সিলর মহানগর মুক্তিযোদ্ধা কমন্ডার মোজফফর এবং বাকলিয়ার মুন্না আসামের হাতে সিজেকেএস কাউন্সিলর নোমান আল মাহমুদ ক্রেস্ট তুলে দেন।
নওজোয়ান ৩-২ গোলে এগিয়ে থাকা অবস’ায় জয়ের উৎসব করার প্রস’তি নিচ্ছিল। কিন’ ইনজুরি সময়ে সিএমপির রনি বড়-য়া জালে বল পাঠিয়ে নওজোয়ানকে হতাশ করেন। এর আগে পিছিয়ে থেকে সমতা এনে এগিয়ে যায় আগ্রাবাদ এলাকার ঐতিহ্যবাহী এ দলটি। নওজোয়ানের টিটু, নয়ন ও শাহজাহান টি করে গোল করেন। সিএমপির অপর দুটি গোল আসে রাজুর পা থেকে।
এদিকে দ্বিতীয় খেলায় শক্তিশালী রেলওয়ে দলের জালে প্রথমার্ধেই চারবার বল পাঠিয়ে ফুরফুরে মেজাজে ছিল বাকলিয়া। উভয়ের জার্সি অনেকটা মিল থাকলেও প্রথমার্ধে রেফারিসহ কেউ আপত্তি করেননি। তবে দ্বিতীয়ার্ধে রেলওয়ের কোচ নাসিরউদ্দিন আপত্তি জানালে বাকলিয়া জার্সি পরিবর্তন করে খেলতে নামে। তবে এ অর্ধে আর গোল হয়নি। খেলার তৃতীয় মিনিটে জনি দূর্দান্ত শটে গোল করে বাকলিয়াকে এগিয়ে দেন। ৭ মিনিটে বক্সের মাঝমাঝি থেকে জোরালো শটে রেলওয়ে কিপারকে পরাস্ত করেন মুন্না আসাম। এরপর ২৭ মিনিটে আবারো জনি ও ৩৩ মিনিটে মুন্না আসাম বল জালে জড়ালে ব্যবধান ৪-০ করেন। তবে রেলওয়ের মামুন ও জালাল বাইরে মেরে কয়েকটি নিশ্চিত গোলের সুযোগ নষ্ট করেন।
আজকের খেলা- জেলা ফুটবল ক্লাব:আবাহনী জুনিয়র (বিকাল ৫টা)।

আপনার মন্তব্য লিখুন