‘বাংলার মানুষের হৃদয়ে আসন করে নিয়েছে জাতীয় পার্টি’

বিজ্ঞপ্তি

জাতীয় পার্টির ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলড়্গে এক সভা বুধবার সকাল ১০টায় জাতীয় শ্রমিক পার্টির উদ্যোগে নগরীর ইপিজেড থানায় দলীয় কর্যালয়ে ইপিজেড থানার শ্রমিক পার্টির সভাপতি দিল মুহাম্মদ দিলুর সভাপতিত্বে ও শানত্ম সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় শ্রমিক পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নগর শ্রমিক পার্টির সভাপতি জসিম উদ্দিন।
এসময় তিনি বলেন, দেশ ও জাতির প্রয়োজনে এক ঐতিহাসিক মুহূর্তে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ জাতীয় পার্টি গঠন করেছিলেন। ৯ বছরের শাসনামলে এরশাদ দেশের আপামর জনতার সার্বিক কল্যাণে উপজেলা ব্যবস’া সৃষ্টি, যৌতুক বিরোধী আইন, ঔষুধনীতি, শিল্পনীতি, শিড়্গানীতি ও শ্রমিকের শ্রমের মূল্য নিশ্চিত করতে দুই ঈদে বোনাস প্রদানের ব্যবস’া গ্রহণ এবং গরীব ছাত্র-ছাত্রীদের ৮ম শ্রেণী পর্যনত্ম বিনাবেতনে অধ্যায়নের ব্যবস’াগ্রহণ করে গ্রাম বাংলার মানুষের হৃদয়ে আসন করে নিয়েছেন।
তাই তিনি জাতীয় পার্টিকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী সাংগঠনিক ভিত্তি উপর দাঁড় করিয়ে এরশাদের নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে কাজ করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও জাতীয় পার্টি বিরোধী দলের ভূমিকা রাখায় দেশ ও জাতির উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেনই মুহাম্মদ এরশাদকে নগর জাতীয় শ্রমিক পার্টির পড়্গ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জাতীয় শ্রমিক পার্টির সভাপতি ও সাধারণ সম্পাদক দিল মুহাম্মদ দিলু।
এসময় অন্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন, মো. কারম্নজ্জামান, জেনাত তপন, মাসুদ, শফিক সাগর, ইসমাঈল, জিয়া, সুমন, নুরম্নল আলম, লিটন, আবুল কাশেম, শাহাজাহান, কিশলু, ওয়াহিদুল, জামাল, সুমন চক্রবর্তী, জাবেদ, মামুন, আলমগীর, জাব্বার, সজীব, নান্টু, নিজাম উদ্দিন, খোকন, নুরূল গণি, মুন্না, মিটুন, সিয়াম প্রমুখ।