বাঁশখালীতে যুবলীগ নেতাকে প্রকাশ্যে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিনিধি, বাঁশখালী

বাঁশখালীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে গতকাল সোমবার বিকাল ৫টায় বিদ্রোহী প্রার্থীর সমর্থক যুবলীগ নেতা শাহাব উদ্দিনকে (৩২) সশস্ত্র সন্ত্রাসীরা প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে। গতকাল বিকেলে কাহারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতের স্ত্রী জান্নাতুল নাঈম বাঁশখালী উপজেলা হাসপাতালে লাশের পাশে বসে কান্নায় আহজারি করে বিলাপের মাধ্যমে দাবি করেছেন নৌকা সমর্থক ফখরম্ন ও নাসির কয়েকদিন ধরে ভোটের বিরোধ নিয়ে হত্যার চেষ্টা চালিয়ে আসছিল। শাহাব উদ্দিন বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগ নেতা খোরশেদ আলমের আনারস প্রতীক নিয়ে কাজ করছিল। ফখরম্ন ও নাসির নৌকার পড়্গে কাজ করেছিল। তাই গত রোববার নির্বাচন শেষ হওয়ার একদিন পর আজ (গতকাল) রাসত্মায় গতিরোধ করে দুজনই প্রকাশ্যে গুলি করে শাহাব উদ্দিনকে হত্যা করেছে। নিহত শাহাব উদ্দিন সরল ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড যুবলীগ নেতা এবং এলাকার ফরিদ আহম্মদের পুত্র।
বিদ্রোহী প্রার্থী দড়্গিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম বলেন, গত ২৪ তারিখ নির্বাচন শেষ হওয়ার পর থেকে বাঁশখালীর বিভিন্নস’ানে আমার সমর্থকের ওপর হামলা করছে নৌকা সমর্থকরা। আজ (গতকাল) সকালে আমি নিজে থানায় উপসি’ত

হয়ে ওসিকে অভিযোগ দিয়েছি। এর পর পরই নৌকার সমর্থক সশস্ত্র হামলা করে আমার সমর্থক শাহাবউদ্দিনকে হত্যা করেছে। ছনুয়া, শেখেরখীল, বাহারছড়াসহ বিভিন্নস’ানে অনেক সমর্থকের ওপর হামলা করেছে।
বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামাল হোসেন বলেন, ‘ অভিযোগের বিষয় ও হত্যার বিষয়টি পুলিশ জরম্নরি ভিত্তিতে তদনত্ম করছে।’