বন্দর অনূর্ধ্ব-১২ ক্রিকেট টুর্নামেন্ট শুরু আজ

নিজস্ব ক্রীড়া প্রতিবেদক

চট্টগ্রাম বন্দর ক্রীড়া কমপ্লেক্স আয়োজিত বন্দর অনূর্ধ্ব-১২ ক্রিকেট টুর্নামেন্ট আজ থেকে বন্দরের শহীদ প্রকৌশলী শামসুজ্জামান স্টেডিয়ামে শুরু হচ্ছে। টি-টোয়েন্টির এ টুর্নামেন্টে প্রতিদিন দুটি করে খেলা হবে।
এ উপলক্ষে গতকাল বিকালে ক্রীড়া কমপ্লেক্স মিলনায়তনে বর্নাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। খেলা মাঠে গড়াবে আজ। চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষে সদস্য (পরিকল্পনা ও উন্নয়ন) ও যুগ্ম সচিব মো. জাফর আলম প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে বন্দর ক্রীড়া সমিতির সহ-সভাপতি ও টার্মিনাল ম্যানেজার সরওয়াউল ইসলাম, ক্রীড়া কমপ্লেক্সের পরিচালক গোলাম মর্তুজা, বন্দর সিবিএ সভাপতি মো. মনসুর, অধিনায়কের পক্ষে সুজয় কান্তি দে, কোচদের পক্ষে আরাফাত সানি ও অভিভাবকদের পক্ষে মো. মহিউদ্দিন বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন ক্রীড়া কমপ্লেক্সের উপ-পরিচালক ডা. সরওয়ার আহমেদ। টুর্নামেন্টে বন্দর ক্রীড়া কমপ্লেক্সের দুটিসহ চট্টগ্রামের ১৩টি ক্রিকেট একাডেমি অংশ নিচ্ছে। উল্লেখ্য গত বছর বন্দর চেয়ারম্যান কাপ অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্ট করেছিল বন্দর ক্রীড়া কমপ্লেক্স।
অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন ক্রীড়া কমপ্লেক্সের পাশে বন্দরের অর্থায়নে আধুনিকমানের সুইমিংপুল নির্মাণ কাজ শীঘ্রই শুরু হবে।