বছরে মেসির আয় ১০০ মিলিয়ন ইউরো!

সুপ্রভাত ক্রীড়া ডেস্ক

বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে বিশ্বের সবচেয়ে পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়ে পরিণত হয়েছেন মেসি। এবার ‘ফুটবল লিকস’ জানিয়েছে, নতুন চুক্তিতে বছরে ১০০ মিলিয়ন ইউরো আয় করবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। অনেক নাটক শেষে গত নভেম্বরে বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করেন মেসি। যাতে ন্যু ক্যাম্পে তিনি থাকবেন ২০২১ সাল পর্যন্ত। কাতালান ক্লাবের সভাপতি হোসেপ মারিয়া বার্তোমেউ আগেই নিশ্চিত করেছিলেন, নতুন চুক্তিতে মেসি হবেন বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়।
অঙ্কটা ঠিক কত, সেটা ক্লাব কর্তৃপক্ষ নিশ্চিত না করলেও স্প্যানিশ সংবাদমাধ্যমের খবর ছিল বছরে মেসি বেতন পাবেন ৪৫ মিলিয়ন ইউরো। যদিও ‘ফুটবল লিকস’-এর দেওয়া তথ্য অনুযায়ী ন্যু ক্যাম্পে সামনের চার বছরে মেসি আয় করবেন ৪০০ মিলিয়ন ইউরোর বেশি, বছরে ১০০ মিলিয়নের উপরে। আর্জেন্টাইন ফরোয়ার্ডের নেট আয় ৫০ মিলিয়ন ইউরো, যা ক্রিস্তিয়ানো রোনালদোর চেয়ে দ্বিগুণ। সব মিলিয়ে অঙ্কটা বেড়ে দাঁড়াতে পারে ৭১ মিলিয়ন ইউরোতে।
তার সঙ্গে ইমেজ স্বত্বের ১৫ শতাংশ ও চুক্তি শেষ না হওয়া পর্যন্ত বার্সেলোনায় থাকলে বোনাস হিসেবে আরও পাবেন ৭০ মিলিয়ন ইউরো। খবর বাংলাট্রিবিউন।