লোহাগাড়ায় এম.এ.মোতালেব সিআইপি

বঙ্গবন্ধুর সৈনিকদের কাছে আদর্শই বড়

নিজস্ব প্রতিনিধি, লোহাগাড়া

সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এম. এ. মোতালেব সিআইপি বলেছেন, বঙ্গবন্ধুর সৈনিকদের কাছে আদর্শই বড়। আসন্ন সংসদ নির্বাচনে সাতকানিয়া-লোহাগাড়ায় নৌকার বিজয়ের লক্ষ্যে আওয়ামী লীগ কর্মীরা ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। তিনি নিজেও আসন্ন সংসদ নির্বাচনে নৌকার জয়লাভের জন্য সাতকানিয়া- লোহাগাড়া এলাকায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মনোনয়ন না পেলেও নৌকার প্রার্থী আবু রেজা নদভীর জয়লাভের জন্য জীবনের চরম ঝুঁকি নিয়ে কাজ করেছি। তাঁর পক্ষে নির্বাচনী প্রচারণা করতে গিয়ে জামায়াত-শিবিরের ক্যাডারদের হামলার শিকার হয়েছেন বলে জানান। গত ১০ জুন রবিবার সন্ধ্যায় লোহাগাড়া উপজেলার চুনতিতে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন এম. এ. মোতালেব সিআইপি।
এ সময় তাঁর সাথে ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব মো. সেলিম উদ্দিন, সাতকানিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নছিমুল করিম সিকদার, লোহাগাড়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবদুল হামিদ সওদাগর, ছদাহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদ আলম দুলু ও চিববাড়ি এম. এ. মোতালেব ডিগ্রি কলেজের রেজিস্ট্রার একরামুল হক প্রমুখ। মতবিনিময় সভায় সুপ্রভাত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধিসহ লোহাগাড়ার বিভিন্ন সংবাদপত্রের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন। তিনি আরো বলেন, আওয়ামী লীগ সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার একজন বিশ্বস্ত কর্মী হিসেবে বিগত নয় বৎসর সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছি। সে সময় সংগঠন নিয়ে তেমন কাজ করার সুযোগ ছিল না। কিন’ বিগত চার বছর ধরে উপজেলা সভাপতির দায়িত্ব পেয়ে সাতকানিয়ায় গ্রাম, ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে আওয়ামী লীগকে ঢেলে সাজিয়ে, শক্ত সাংগঠনিক ভিত স’াপন করেছেন।
তিনি আরো বলেন, দলীয় সভানেত্রী যদি আমাকে মনোনয়ন দেন, তাহলে আসনটি শেখ হাসিনাকে উপহার দিতে পারবেন বলে অভিমত ব্যক্ত করেন। এক্ষেত্রে তিনি বস’নিষ্ঠ লেখনীর মাধ্যমে তার সামাজিক ও দলীয় কর্মকান্ড এবং শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডগুলো পত্রিকার পাতায় তুলে ধরার জন্য সাংবাদিকদের নিকট বিনীত আহবান জানান।