ফুটবল রেফারিজ অ্যাসোসিয়েশনের নির্বাচন ও সম্মাননা প্রদান অনুষ্ঠান সম্পন্ন

বিজ্ঞপ্তি

চট্টগ্রাম জেলা ফুটবল রেফারিজ অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা গতকাল সকালে সিজেকেএস কনফারেন্স রুমে সহ-সভাপতি এসএম শহীদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সভায় বিশেষ অতিথি ছিলেন বাফুফে রেফারিজ কমিটির ডেপুটি চেয়ারম্যান হাজী ইব্রাহিম নেসার। সভায় ২০১৯ সালের দিন পঞ্জিকা উন্মোচন, ২০১৮ সালের কার্যবিবরণী, সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন, কোষাধ্যক্ষের আয়-ব্যয়ের হিসাব, ২০১৯ সালের প্রস্তাবিত বাজেট উপস’াপন ও তা সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। ২০১৮ সালের সেরা উদীয়মান রেফারি জয়নাল আবেদীন এবং সহকারী রেফারি হিসেবে জাহেদুল ইসলাম, সাপ্তাহিক অনুশীলনে সর্বোচ্চ উপসি’তির জন্য সজল মিয়াকে শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়।
প্রথম পর্বে প্রবীণ ক্রীড়া সংগঠক সেলিম আবদেীন চৌধুরী, মো. কামাল উদ্দিন, প্রবীণ ক্রীড়া সাংবাদিক হিসেবে এ জেড এম হায়দারকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এরপর চট্টগ্রাম জেলা ফুটবল রেফারিজ অ্যাসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ২০১৯-২০২১ বছর পর্যন্ত সহ-সভাপতি হিসেবে মো. মনজুরুল ইসলাম, দেবাশীষ বড়-য়া দেবু, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান মিরন, যুগ্ম সম্পাদক হেলাল উদ্দিন টিপু, কোষাধ্যক্ষ মো. ফরহাদ হোসেন চৌধুরী, দপ্তর সম্পাদক দীপাশ মুৎসুদ্দী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচন হন মো. শরিফুজ্জামান খান টিপু, মো. আবদুস শুকুর রানা, মো. ইউছুপ, প্রনব দেব দাশ, জি.এম. চৌধুরী নয়ন, এস.এম. গিয়াস উদ্দিন বাবর, বিশ্বজিৎ সাহা ও প্রকাশ বড়-য়া। নির্বাচন শেষে প্রধান নির্বাচন কমিশন আ ন ম ওয়াহিদ দুলাল সদস্য প্রদীপ ব্যানার্জী ও রুবেল কুমার দে এর উপসি’তিতে ফলাফল ঘোষণা করেন।