ফটিকছড়িতে বিদ্যালয়ের দেয়াল ধসে ৪ ছাত্রী আহত

নিজস্ব প্রতিনিধি, ফটিকছড়ি

ফটিকছড়ি উপজেলার রসুলপুর উচ্চ বিদ্যালয়ের দেয়াল ধসে পরে ৪ ছাত্রী আহত হয়েছে। তাদেরকে পার্শ্ববর্তী পার্বত্য জেলার রামগড় স্বাস’্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানা যায়, উপজেলার বাগান বাজার ইউনিয়নে রসুলপুর উচ্চ বিদ্যালয়টি ১৯৯৫ সালে ৮০ ফুট দৈর্ঘ্য ও ২০ ফুট প্রস’ করে মাটির দেয়াল ও উপরে টিনের চাউনি দিয়ে নির্মাণ করা হয়। গতকাল ১২ আগস্ট দুপুরে বিদ্যালয়ের ৭ম শ্রেণির কক্ষের দেয়াল হঠাৎ ধসে পড়ে। এসময় ৭ম শ্রেণির ছাত্রী নিলুফা আকতার, নাসরিন আকতার, হোসনেআরা বেগম ও হাজারা আকতার মাটি চাপা পড়ে।
এসময় সকল শিক্ষক ও শিক্ষার্থীরা তাদের উদ্ধার করে রামগড় স্বাস’্য কমপ্লেক্সে নিয়ে তাদের ভর্তি করায়। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল মালেক বলেন, আহত ছাত্রীরা চিকিৎসাধীন রয়েছে। তৎমধ্যে নিলুফা ইয়াছমিনের অবস’া আশঙ্কাজনক।
খবর পেয়ে ঘটনাস’ল পরিদর্শন করেছেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবু হাসনাত মুহাম্মদ শহিদুল হক ও স’ানীয় বাগান বাজার ইউপি চেয়ারম্যান রুস্তম আলী। জানতে চাইলে চেয়ারম্যান রুস্তম আলী বলেন, আহত ছাত্রীরা চিকিৎসাধীন। চিকিৎসকের পরামর্শে যদি আরো উন্নত চিকিৎসার জন্য কোথাও নিতে হয় সে ব্যবস’াও করা হয়েছে।