সম্মাননা প্রদান অনুষ্ঠানে জেলা প্রশাসক

প্রয়াস অবহেলিত মানুষের ঠিকানা

প্রয়াসের বর্ষপূর্তি অনুষ্ঠানে জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনকে সম্মাননা তুলে দিচ্ছেন অতিথিবৃন্দ

প্রয়াসের ৭ম বর্ষপূর্তি ও প্রয়াস আওয়ার্ড প্রদান অনুষ্ঠান গত শুক্রবার সন্ধ্যা ৭টায় নগরীর রীমা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়। প্রয়াস সভাপতি হাসান মুরাদ চৌধুরী মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন দৈনিক পূর্বকোণের সম্পাদক স’পতি তসলিম উদ্দিন চৌধুরী।
৭ম বর্ষপূর্তি অনুষ্ঠান উদ্বোধন করেন প্রকৌশলী শামশুল হক। মূখ্য আলোচক ছিলেন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. এম. এ. কাসেম। অতিথি ছিলেন প্রকৌশলী মনজারে খোরশেদ আলম, লায়ন সন্তোষ কুমার নন্দী, প্রকৌশলী মোমিনুল হক, কোহিনূর কামাল। স্বাগত বক্তব্য রাখেন আয়োজন কমিটির চেয়ারম্যান লায়ন হুমায়ূন কবির এবং ধন্যবাদ বক্তব্য পাঠ করেন অনুষ্ঠানের কো-চেয়ারম্যান চৌধুরী সাহাদাত হোসেন।
প্রয়াস অ্যাওয়ার্ড ২০১৫ এর মনোনীত ব্যক্তিরা হলেন চুয়েটের প্রাক্তন ভিসি প্রকৌশলী মো. মোজাম্মেল হক, ডা. কিউ. এম. অহিদুল আলম, প্রেস ক্লাবের সভাপতি কলিম সরওয়ার, চলচিত্র গবেষক আনোয়ার হোসেন পিন্টু, লায়ন্স জেলার রিজিয়ন চেয়ারম্যান হেডকোয়াটার এক (০১) লায়ন এ.এইচ.এম কফিল উদ্দিন, ক্রীড়া সংগঠক রাশেদুল আলম মামুন এবং আরএসআরএম গ্রুপের পরিচালক মো. ইউনুছ ভূঁইয়া। অনুষ্ঠানে মরনোত্তর সম্মাননা দেওয়া হয় বাংলাদেশ বিমান বাহিনীর স্কোয়াড্রন লিডার মো. শাফায়াৎ সরোয়ার। প্রধান অতিথি মেজবাহ উদ্দিন বলেন, সমাজে অনেক সংগঠন রয়েছে কিন’ সমাজের জন্য কাজ করে না। প্রয়াস তার ব্যতিক্রম। প্রয়াস অবহেলিত মানুষের পাশে থাকে। গত ৭ বছর থেকে তারা নিষ্ঠার সাথে সমাজের জন্য কাজ করে যাচ্ছে।
স’পতি তসলিম উদ্দিন চৌধুরী বলেন, আমাদের আয়ের একটি অংশ সুবিধা বঞ্চিত মানুষের সেবার জন্য দান করা উচিত। প্রয়াস এর প্রতি আমার অনুরোধ সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে নিয়ে কাজ করেন।
সচিব প্রতিবেদন পাঠ করেন সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম জনি। অনুষ্ঠান পরিচালনা করেন অনুষ্ঠানের সদস্য সচিব কিবরিয়া হোসাইন বাপপী, চন্দ্রিকা দাশ ও নাহিদ আকতার পিংকি। সার্বিক সহযোগিতায় ছিলেন প্রয়াস পরিচালক মহসীন উল কাদের, বেলায়েত হোসেন চৌধুরী রুবায়েত, এ.কে.এম মহিউদ্দীন কাশেম ও আবু বক্কর সিদ্দিকি। বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য লিখুন