প্রাইভেটকার ছিটকে পড়লো জমিতে

নিজস্ব প্রতিবেদক

প্রাইভেটকার যোগে গ্রামের বাড়ি যাওয়ার সময় লোহাগাড়া উপজেলার চুনতী এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন দৈনিক কালের কণ্ঠের চট্টগ্রাম
ব্যুরোর স্টাফ রিপোর্টার আসিফ সিদ্দিকী (৩৭), তার মা জোসনা আরা বেগম (৬২) ও কারচালক ইকবাল (২৮)। গতকাল বুধবার সকাল ১০টার দিকে চুনতী স’ানীয় মিডওয়ে রেস্টুরেন্ট এলাকায় স্টার লাইনের একটি বাসকে ডান দিকে সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সড়ক থেকে পাশের জমিতে ছিটকে পড়ে। গতকাল বুধবার সকাল ৮টার দিকে নগরের এমইএস কলেজ এলাকার বাসা থেকে গ্রামের বাড়ি চকরিয়ায় রওনা হয়েছিলেন তারা।
দুর্ঘটনার শিকার সাংবাদিক আসিফ সিদ্দিকী জানান, স্মার্টকার্ড আনতে মাকে নিয়ে বুধবার সকাল ৮টায় প্রাইভেটকার যোগে গ্রামের বাড়ি চকরিয়া যাচ্ছিলাম। সকাল দশটার দিকে চুনতী মিডওয়ে রেস্টুরেন্ট এলাকায় স্টার লাইনের একটি বাস ওভারটেক করার সময় ডান দিকে সাইট দিতে এ ঘটনা ঘটে। মা ও আমি সামান্য আঘাত পেয়েছি। কার চালক ইকবালকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তিনি শঙ্কামুক্ত। জানা গেছে, প্রাইভেটকারটি সড়ক থেকে জমিতে ছিটকে পড়ে প্রায় ৫০ গজ দূরে চলে যায়। স’ানীয়রা আহতদেরকে উদ্ধার করেন। পরে ঘটনাস’লে যায় হাইওয়ে পুলিশও। তবে এ ব্যাপারে থানায় কোনো অভিযোগ করা হয়নি বলে জানান সাংবাদিক আসিফ।