নির্বাচনি এলাকায় গণসংবর্ধনা

প্রধানমন্ত্রী আমাকে সততার পুরস্কার দিয়েছেন: ভূমিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা ও পটিয়া

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, ‘জননেত্রী শেখ হাসিনা আমাকে পূর্ণমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। আমি মনে করি এ পূর্ণমন্ত্রী দক্ষিণ চট্টগ্রামবাসীকে মাননীয় প্রধানমন্ত্রী উপহার দিয়েছেন। যে বিশ্বাস নিয়ে আমাকে নেত্রী এ সততার পুরস্কার দিয়েছেন দোয়া করবেন যাতে আমি আনোয়ারা-কর্ণফুলীবাসীসহ চট্টগ্রামের মানুষের সেবা করতে পারি। নেত্রীর বিশ্বাস রাখতে পারি।’
তিনি আরো বলেন, আমার এ মন্ত্রীত্ব আমি আনোয়ারা-কর্ণফুলীবাসীকে উৎসর্গ করলাম। আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমি তাঁর কাছে কৃতজ্ঞ। গতকাল শুক্রবার বিকেলে বড়উঠান দৌলতপুর কেইপিজেড মাঠে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের যৌথ আয়োজনে গণসংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ ঘোড়ায় চড়ে সংবর্ধনাস’লে যান। বিকেল সাড়ে ৪টায় ভূমিমন্ত্রী জাবেদ গাড়িবহর নিয়ে ঝুমুর কমিউনিটি সেন্টার এলাকায় পৌঁছালে সেখানে এক জোড়া ঘোড়াসহ একটি গাড়ি আগে থেকে উপসি’ত ছিল। ওই গাড়ি করেই মন্ত্রী সংবর্ধনাস’লে যোগ দেন। বিকেল পৌনে ৫টায় সভাস’লে ঘোড়া নিয়ে পৌঁছেন মন্ত্রী।
কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মালেক, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনির সঞ্চালনায় বক্তব্য রাখেন পটিয়ার সাংসদ শামসুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ সভাপতি আবুল কালাম চৌধুরী, সাবেক সহ সভাপতি অ্যাডভোকেট জসিম উদ্দিন খান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাতকানিয়ার পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের।
এ সময় আরো উপসি’ত ছিলেন সাবেক নারী সাংসদ চেমন আরা তৈয়ব, আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান, কর্ণফুলী উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, কর্ণফুলী উপজেলা যুবলীগের সভাপতি সোলাইমান তালুকদার প্রমূখ।
সংবর্ধনাকে ঘিরে হাজার হাজার মানুষের ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ শ্লোগানের মুখরিত ছিল সভাস’ল। আনোয়ারা-কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যাক নেতাকর্মীরা উপসি’ত ছিলেন।