পোর্ট সিটি বিশ্ববিদ্যালয়ে বিজয়ের অনুষ্ঠান

পোর্ট সিটি বিশ্ববিদ্যালয়ে বিজয়ের অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করছেন শিক্ষার্থীরা

’বার্ষিক বিতর্ক ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে গত ৮ ডিসেম্বর মহান বিজয় দিবস উদ্যাপন করেছে পোর্ট সিটি ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি।
বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে বক্তৃতা, আবৃত্তি, সংগীত, নৃত্য, নাটিকা ও কথামালার মাধ্যমে শিক্ষার্থী এবং অতিথিরা তুলে ধরেন বিজয়ের গৌরবগাথা। অনুষ্ঠানের সূচনা হয় জাতীয় সংগীত পরিবেশনার মধ্য দিয়ে।
এতে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, ভাইস প্রেসিডেন্ট জহির আহাম্মদ। বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. নূরল আনোয়ার।
তিনি বলেন “দীর্ঘ ত্যাগ আর রক্তক্ষয়ী সংগ্রামের মাধ্যমেই আমরা এই বিজয় ছিনিয়ে এনেছি। প্রত্যেক ছাত্র-ছাত্রীর উচিত বিজয়ের এই মহান আলোকবর্তিকা নিয়ে জ্ঞানের আলোয় আলোকিত হয়ে প্রিয় এই দেশটাকে ভালোবেসে এগিয়ে যাওয়া।”
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফ্যাকাল্টি অব সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ইঞ্জিনিয়ার মফজল আহমেদ। শেষে বার্ষিক বিতর্ক ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
এ সময় অন্যদের মধ্যে রেজিস্ট্রার, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রক্টর এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপসি’ত ছিলেন। বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য লিখুন