পেনিনসুলায় একটি কিনলে একটি ফ্রি

নিজস্ব প্রতিবেদক

হোটেল পেনিনসুলায় পবিত্র রমজানে সাড়ে তিন হাজার টাকায় ডিনারসহ একটি ইফতার কিনলেই আরেকটি ইফতার ফ্রি পাচ্ছেন। এই অফারটি নির্দিষ্ট আর্থিক প্রতিষ্ঠান-ব্যাংকের কার্ডধারী, রবি ধন্যবাদ গ্রাহক এবং নগদ বিল পরিশোধকারীরা ভোগ করতে পারবেন।
কর্তৃপক্ষ জানিয়েছে, অফারটি
লংকাবাংলা, সাউথইস্ট, ডাচ বাংলা, ইউসিবি ব্যাংকের প্রায়োরিটি কার্ডধারীরা উপভোগ করতে পারবেন। এছাড়াও হোটেলের লেগুনা রেস্টুরেন্টে নগরী সবচেয়ে বড় বুফের আয়োজন করা হয়েছে। যেখানে থাকছে থাই, ইন্ডিয়ান ও দেশি ইফতারের আয়োজন।
পেনিনসুলার মার্কেটিং ম্যানেজার সুনেরা রহমান বলেন, রোজাদারদের আতিথেয়তার প্রত্যাশায় বাহারি পদের ইফতার সামগ্রীর আয়োজন করা হয়েছে। রমজান মাসে অফিসিয়াল এবং পারিবারিক বড় আয়োজনে রয়েছে বিশেষ অফার। ইফতার ব্যানকুইট মেনুতে রয়েছে তিন ধরনের অফার। ব্যানকুইট ইফতার মেনুর প্রি প্লেটেড ৬৯৯ টাকা, ইফতার-ডিনার এক হাজার ৯৯ টাকা ও ইফতার-ব্যুফে ডিনার ১ এক হাজার ৩৯৯ টাকা দাম নির্ধারণ করা হয়েছে। শর্ত সাপেক্ষে ফ্রি দেওয়া হচ্ছে হল। এছাড়াও হোটেলের ক্লাব ২১, ক্যাফে ২৪ ও জিইসি ওয়েস্ট রেস্টুরেন্টে ৪৯৯ টাকায় ‘পেনিনসুলা ইফতার সেট মেনু’ পাওয়া যাবে। ক্যাফে ২৪ এ টেক এওয়ে ইফতার শপে ১৫ পদের ইফতার আইটেমের বিশেষ ‘ইফতার বক্স’ পাওয়া যাবে ৩৮০ টাকায়।