পৃথক ঘটনায় দুজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি, হাটহাজারী ও পেকুয়া

হাটহাজারী ও পেকুয়ার পৃথক ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে।
হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের একটি ইট ভাটার মেশিনে মো. মুরাদ (২৪) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ৮টায় ওই এলাকার চিশতিয়া অটো ব্রিকসে কাজ করার সময় এ ঘটনা ঘটে। ময়মনসিংহ জেলার তারা মিয়ার পুত্র মুরাদ।
গতকাল শনিবার সকাল সাড়ে ৮টায় উপজেলার মির্জাপুর ইউপির পশ্চিমে চিশতিয়া অটো ব্রিকস নামে একটি ইট ভাটায় কাজ করার সময় হঠাৎ ওই ভাটার মেশিনে কাটা পড়ে মো. মুরাদ। উদ্ধার করার পরপরই তিনি ঘটনাস’লে নিহত হন। পরে হাটহাজারী মডেল থানা পুলিশের একটি টিম গিয়ে তার লাশ উদ্ধার করে।
হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গির এ তথ্য নিশ্চিত করে সুপ্রভাতকে বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।
পেকুয়া উপজেলায় বন্য হাতির আক্রমণে নুরম্নল ইসলাম নামে এক কৃষক নিহত হয়েছে। ১৫ ডিসেম্বর দিবাগত রাত দেড়টায় পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের দুর্গম পাহাড়ি এলাকা ঘিলাতলীতে একদল হাতির আক্রমণে ওই কৃষক নিহত হন। নিহত কৃষক নুরম্নল ইসলাম ওই ইউনিয়নের আবাদী ঘোনা গ্রামের বাসিন্দা।
শনিবার দিবাগত রাতে কৃষক নুরম্নল ইসলাম ঘিলাতলী এলাকায় তার পাকা ধান পাহারা দিচ্ছিলেন। এসময় হঠাৎ একদল হাতি এসে তার ধানখেত নষ্ট করার সময় তাকেও আক্রমণ করে। এতে তিনি ঘটনাস’লেই প্রাণ হারান।
বন বিভাগের পেকুয়ার বারবাকিয়া রেঞ্জ কর্মকর্তা আবদুল গফুর মোলস্না হাতির আক্রমণে কৃষক নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন।