পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের আলোচনা সভা

বিজ্ঞপ্তি

১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের যৌথ উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া, মিলাদ মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়। বৃহত্তর বাকলিয়া বঙ্গবন্ধু স্মৃতি সংসদ কার্যালয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা রিতাপ উদ্দিন বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক দিদারুল আলম দিদার। প্রধান বক্তা ছিলেন নগর আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সহ-সম্পাদক আবদুল্লাহ আল মামুন, মহানগর ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক রাশেদ চৌধুরী।
ওয়ার্ড যুবলীগ নেতা শহীদুল ইসলাম রাসেল’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, দেলোয়ার হোসেন, জসিম উদ্দিন, এস.এম মুবিনুল হক মনিরাজ, আব্দুল্লাহ আল মামুন, মো. মহসিন, মো. হারুন, দিদারুল আলম, আলতাফ হোসেন রাজীব, অলি উল্লাহ, সাইফুদ্দিন মানিক, মো. রুবেল, সাইফুল ইসলাম, উজ্জ্বল চক্রবর্তী, ফরহাদ চৌধুরী, আরমান, রায়হান, সারজিদ ও খোরশেদ আলম প্রমুখ।
বক্তারা বলেন, আজকের এ দিনে আমাদের শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর আজীবন স্বপ্ন সোনার বাংলা ও জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়ন করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে লড়াই করে এগিয়ে যেতে হবে।