পহেলা বৈশাখে পুলিশের ব্যতিক্রমী উদ্যোগ

নিজস্ব প্রতিবেদক

বিনামূল্যে হাত পাখা ও বিশুদ্ধ পানি বিতরণ করে প্রশংসা কুড়ালো নগর পুলিশ। পহেলা বৈশাখ উপলড়্গে নগরীর সিআরবি ও ডিসি হিলে আগত দর্শনার্থীদের মাঝে এসব পানি বিতরণ করা হয়।
এছাড়া নগর পুলিশের উদ্যোগে সিআরবিতে পুলিশ কন্ট্রোল রম্নম, মিডিয়া সেন্টার স’াপন ও ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফির ছবি সম্বলিত সতর্ক ব্যানার টাঙানো হয়। সিআরবিতে প্রবেশ গেইটে রোববার পুলিশের তলস্নাশি শেষেই চোখে পড়ে নুসরাতের ছবি সম্বলিত ব্যানার। সিআরবি শিরীষ তলার মোড়ে বসানো ছিলো পুলিশ কন্ট্রোল রম্নম। এখান থেকে নিরাপত্তায় নিয়োজিত সকল সদস্যকে তদারকি করেন কোতোয়ালী থানার ওসি মো. মহসিন ও অতিরিক্তি পুলিশ কমিশনার আমেনা বেগম। দুপুরের দিকে মেলায় আসা চার বছরের জনি নামে একটি শিশু তার পরিবারকে হারিয়ে ফেলে। পুলিশ কন্ট্রোল রম্নম থেকে মাইকে হারানোর বিষয়টি প্রচার করার আধ ঘণ্টা পর আসে জনির মা। তিনি কৃতজ্ঞতা জানান ওসি মহসিনসহ পুলিশ বাহিনীকে। এছাড়া দর্শনার্থীদের জন্য রাখা হয়েছিলো বিশুদ্ধ পানি ও হাতপাখা। কয়েকটি জোনে ভাগ করে বিনামূল্যে এসব বিতরণ করে নগর পুলিশ। পরে দুপুরের দিকে সিআরবি পরিদর্শন করেন নগর পুলিশ কমিশনার মাহবুবর রহমান। বিজ্ঞপ্তি
এ সময় পুলিশ কমিশনারের সহধর্মিণী মির্জা মাহবুবা মোসত্মাফা, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-কমিশনার (দড়্গিণ) এসএম মেহেদী হাসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপসি’ত ছিলেন।