পর্যায়ক্রমে মহানগর এলাকা সিসি টিভির আওতায় আনা হবে : পুলিশ কমিশনার

মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল জলিল মন্ডল

আকবরশাহ্ থানাধীন ৯ নম্বর উত্তর পাহাড়তলী ও ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড সংযোগ সড়কে গতকাল বেলা সাড়ে এগারটায় সিসি টিভি ক্যামেরা কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মদ আবদুল জলিল মন্ডল, বিপিএম। এ উপলক্ষে ৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জহুরুল আলম জসিম ও ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রফেসর নিছার উদ্দিন মঞ্জুর সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ কমিশনার এলাকার আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা এবং অপরাধী সনাক্তে প্রত্যেক বাসা বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান, ব্যাংক, বিভিন্ন আবাসিক হোটেল এর মালিকদেরকে প্রতিষ্ঠানের সামনে সিসি টিভি স’াপনের জন্য অনুরোধ করেন। তিনি এলাকার সেবামূলক যেসব সমিতি বা প্রতিষ্ঠান রয়েছে তাদের উদ্দেশ্য করে বলেন আপনাদের সেবাসমূহ পুলিশকে জানান, পুলিশ সহযোগিতা করার জন্য সব সময় আপনাদের পাশে আছে। তিনি আরও বলেন আজ আকবারশাহ্ থানা এলাকায় সিসি টিভি ক্যামেরা স’াপন করা হয়েছে। পর্যায়ক্রমে সমগ্র মহানগর এলাকা সিসি টিভির আওতায় আনা হবে। সমগ্র মহানগর এলাকায় সিসি টিভি ক্যামেরার মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রণ করা যাবে বলে তিনি মন্তব্য করেন।
সভায় আরও উপসি’ত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন, অর্থ ও ট্রাফিক) একেএম শহিদুর রহমান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশন) দেবদাস ভট্টাচার্য্য, উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) সঞ্চয় কুমার কুন্ডু, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডবলমুরিং জোন) উক্য সিং, সহকারী পুলিশ কমিশনার (স্টাফ অফিসার) আসিফ মহিউদ্দিন, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর আবিদা আজাদ, আকবরশাহ্ থানা আওয়ামী লীগের সভাপতি, সুলতান আহমেদ চৌধুরীসহ স’ানীয় গণমান্য ব্যক্তিবর্গ। বিজ্ঞপ্তি

আপনার মন্তব্য লিখুন