পদুয়া হযরত সিদ্দিক আকবর মাদ্রাসা সভা মাদ্রাসা শিড়্গা আধুনিকায়ন করছে সরকার

বিজ্ঞপ্তি

রাঙ্গুনিয়ার পদুয়া হযরত সিদ্দিক আকবর (র:) মাদ্রাসা ও এতিমখানার বার্ষিক সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান গত বৃহস্পতিবার বিকেলে মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ শফিউল কদরের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উত্তর জেলা আওয়ামী লীগের শিড়্গা ও মানবসম্পদ সম্পাদক বেদারম্নল আলম চৌধুরী বেদার।
উদ্বোধক ছিলেন পদুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ গোলাম কবীর তালুকদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগ নেতা এমদাদ হোসেন চৌধুরী, রাঙ্গুনিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, ডা. জসিম উদ্দিন, প্যানেল চেয়ারম্যান মো. বদিউজ্জামান, মেম্বার আহম্মদ হোসেন, হাফেজ মো. আনোয়ার, মাস্টার মকবুল আহম্মদ, রমজান আলী, মো. ইউসুপ। স্বাগত বক্তব্য রাখেন মাদ্্রাসা সুপার মাওলানা করিম উদ্দিন নঈমী।
সভায় প্রধান অতিথি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার মাদ্রাসা শিড়্গাকে আধুনিক ও যুগোপযোগী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি লেখাপড়ার পাশাপাশি ধর্মীয় মূল্যবোধ ও নৈতিক চরিত্র গঠনের জন্য শিড়্গার্থীদের প্রতি আহবান জানান। পরে প্রধান অতিথি কৃতী শিড়্গার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।