পটিয়া শোডাউনের সময় মোটরসাইকেল উল্টে যুবলীগ সভাপতিসহ আহত ৩

নিজস্ব প্রতিনিধি,পটিয়া

মোটরসাইকেল নিয়ে শোডাউন করার সময় পটিয়া উপজেলার আশিয়া ইউনিয়নে গাড়ি সিস্নপ করে উপজেলা যুবলীগের সভাপতি মো. বেলালসহ তিনজন আহত হয়েছেন। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে আশিয়া ইউনিয়নের বায়তুন নুর মাদ্রাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহত অন্যরা হলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মঈনুল হক রাশেদ ও ইউনিয়ন যুবলীগ
নেতা তৌহিদুল হক জিকু।
উপজেলা যুবলীগ সভাপতি মো. বেলালকে পটিয়া উপজেলা স্বাস’্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে এবং অপর দুইজন স’ানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।
জানা গেছে, শনিবার (আজ) বেলা ৩টায় উপজেলার আশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিনিধি সভা। এতে প্রধান অতিথি হিসেবে উপসি’ত থাকার কথা রয়েছে পটিয়ার সংসদ সদস্য সামশুল হক চৌধুরী। এ প্রতিনিধি সভা সফল করতে শুক্রবার বিকেলে উপজেলা যুবলীগ সভাপতি মো. বেলালের নেতৃত্বে একটি মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। গ্রামীণ সড়কে গাড়ি সিস্নপ করে উল্টে গিয়ে যুবলীগ সভাপতি বেলালের মুখে, মাথা, হাতে ও পায়ে জখম হয়েছে। অপর গাড়িতে থাকা রাশেদ ও জিকু হাতে ও পায়ে জখম হয়েছে।
উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মঈনুল হক রাশেদ জানান, আশিয়া ইউপির প্রতিনিধি সভা সফল করতে উপজেলা যুবলীগ সভাপতি মো. বেলাল ভাইয়ের নেতৃত্বে মোটরসাইকেল শোভাযাত্রা বের করা হয়। গাড়ি বহরটি আশিয়ার বায়তুন নুর মাদ্রাসা এলাকায় পৌঁছলে যুবলীগ সভাপতি মো. বেলালের গাড়িটি সিস্নপ করে উল্টে গিয়ে তিনি আহত হন।
উপজেলা যুবলীগ সভাপতি মো. বেলাল জানান, দুর্ঘটনায় তার দু’টি দাঁত ভেঙে গেছে এবং পায়ে ও হাতে জখম হয়েছে। পটিয়া হাসপাতাল থেকে চিকিৎসা ও এক্স-রে শেষ করে বাড়িতে ফিরেছেন।