পটিয়ায় প্রাইভেট কার পুকুরে আহত তিন

নিজস্ব প্রতিনিধি, পটিয়া

চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহাসড়কে প্রতিযোগিতামূলক গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দু’টি প্রাইভেট কার পুকুরে পড়ে গেছে। রোববার সকাল পৌনে ৬টায় উপজেলার কচুয়াই ইউনিয়নের ভাইয়ার দীঘি এলাকায় এই ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন সাতকানিয়ার তুরাফ (১৮), চন্দনাইশের আদিদ (২০) ও রাউজানের আশিক (২৩)। আহত তিন বন্ধুসহ কয়েকজন কক্সবাজার থেকে চট্টগ্রাম যাচ্ছিল। তাদের প্রাইভেট কার দু’টি প্রতিযোগিতামূলক চালাতে গেলে অপর একটি সিএনজি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে এই ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানান, রোববার সকালে কক্সবাজার ছেড়ে আসা দু’টি প্রাইভেট কার ভাইয়ার দীঘি এলাকায় পৌঁছলে অপর একটি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কার দু’টি পুকুরে নেমে যায়। আহতদের স’ানীয়রা উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস’্য কমপ্লেক্সে ভর্তি করে। তাদের মধ্যে আশিককে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে গুরুতর আহত অবস’ায় প্রেরণ করা হয়েছে।
পটিয়া-ক্রসিং হাইওয়ে পুলিশের ইনচার্জ মিজানুর রহমান বলেন, দু’টি প্রাইভেট কার প্রতিযোগিতামূলক গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেছে। হাইওয়ে পুলিশ খবর পেয়ে দ্রুত ছুটে গিয়ে দুঘটনার শিকার প্রাইভেট কার দু’টি উদ্ধার করে তাদের হেফাজতে নিয়ে গেছে।