‘নৈতিকতা শিক্ষার মূল ভিত্তি’

চট্টগ্রামের সাতকানিয়া- লোহাগাড়া ছাত্র যুব পরিষদের উদ্যোগে ইফতার ও পথ শিশুদের ঈদবস্ত্র বিতরণ বৃহস্পতিবার চট্টগ্রাম জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের এম এ মোতালেব সিআইপি বলেন, রমজান আমাদের ত্যাগী ও সংযমী ও দৃঢ়প্রতিজ্ঞ হওয়ার শিক্ষা প্রদান করে। আজকের এই বিজ্ঞানের যুগে তথ্য প্রযুক্তি শিক্ষার পাশাপাশি নৈতিক শিক্ষার গুরুত্ব রয়েছে। নৈতিক শিক্ষাবিহীন কোন শিক্ষা পরিপূর্ণ হতে পারে না। তাই নৈতিকতাকে বুকে ধারণ করে আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সঠিক ইতিহাস জেনে এ দেশ ও সমাজকে বঙ্গবন্ধুর আদর্শে পরিচালনা করার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।
সংগঠনের সভাপতি মো. মুরিদুল আলম রুবেলের সভাপতি ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মায়মুন উদ্দিন মামুনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের সিআইও (সিটিএসবি) উৎপল বড়ুয়া দীপু, সাবেক ছাত্রনেতা সাজ্জাদ হোসেন মিনহাজ। অনুষ্ঠানে কেন্দ্রীয় ছাত্রলীগের নব নির্বাচিত সদস্য মোরশেদুল আলম শিকদারকে সংবর্ধনা প্রদান করা হয়।
এতে আরো বক্তব্য রাখেন বিশ্বজিৎ দাশগুপ্ত, তারেকুল ইসলাম মাসুদ, মিনহাজ উদ্দিন, পার্থ প্রতীম, মিজান শাইখ, মো. সোহেল, লিটন, রায়হান, সাখাওয়াত, শাকিল প্রমুখ। বিজ্ঞপ্তি