নাসিরাবাদ হাউজিং সোসাইটি’র ঈদে মিলাদুন্নবী (স.) উদ্যাপন

বিজ্ঞপ্তি

নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ পরিচালনা কমিটির উদ্যোগে এবং এলাকাবাসীর সহযোগিতায় সোসাইটি জামে মসজিদে ৫ ডিসেম্বর ঈদে মিলাদুন্নবী (স.) উদ্যাপন করা হয়।
অনুষ্ঠানে তকরীর করেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও ঈদে মিলাদুন্নবী (স.) উদ্যাপন কমিটির আহ্বায়ক আলহাজ্ব সুফী মোহাম্মদ মিজানুর রহমান।
এতে প্রধান বক্তা হিসেবে উপসি’ত ছিলেন সোসাইটি জামে মসজিদের খতিব হযরতুল আলস্নামা আলহাজ্ব কাজী মঈনউদ্দীন আশরাফী, বিশেষ বক্তা হিসেবে উপসি’ত ছিলেন হযরত মৌলানা আলহাজ্ব নূর মোহাম্মদ আল কাদেরী। অনুষ্ঠানের শুরম্নতে নাতে রসুল (স.) পরিবেশন করেন হযরত মৌলানা জয়নুল আবেদীন।
বক্তাগণ মহানবী’র জীবনাদর্শকে অনুসরণ করে ইসলামের আদর্শে নিজেদের আত্মনিয়োগ করে আত্মশুদ্ধির মাধ্যমে সমাজ ও দেশের কল্যাণের জন্য নিবেদিত হওয়ার আহ্বান জানান।
এ সময় উপসি’ত ছিলেন নাসিরাবাদ হাউজিং সোসাইটি জামে মসজিদ পরিচালনা কমিটির সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিছ, দ্য চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড এর সম্পাদক মোহাম্মদ শাহজাহান, ব্যবস’াপনা কমিটির সদস্য মো. নূরম্নল ইসলাম (মিন্টু), মো. রাশেদুল আমিন, মোহাম্মদ নুরম্নল ইসলাম (শাহীন) ও সোসাইটির ব্যবস’াপনা কমিটির প্রাক্তন সম্পাদক সিরাজুল ইসলাম, প্রাক্তন কোষাধ্যড়্গ মমতাজুল হক রম্নক্কু এবং ব্যবস’াপনা কমিটির সাবেক সদস্য মোহাম্মদ সাজ্জাদ, মেজবাউল হক (মাসুম), সোসাইটির সদস্য আলহাজ্ব নেজাম উদ্দীনসহ স’ানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। আলোচনা শেষে মিলাদ মাহফিল ও মুসলিম উম্মার কল্যাণে দোয়া ও মোনাজাত করা হয়। এ উপলড়্গে মেজবানের আয়োজন করা হয়।