নাগরিক সেবা নিশ্চিতে সিটি করপোরেশন নিরলসভাবে কাজ করছে : মেয়র

নগরভবনের সম্মেলন কক্ষে চট্টগ্রাম সিটি করপোরেশনের ৫ম নির্বাচিত পরিষদের অর্থ ও সংস্থাপন বিষয়ক স্থায়ী কমিটি, পরিবেশ উন্নয়ন বিষয়ক স্থায়ী কমিটি, দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক স্থায়ী কমিটির সভা, ক্রীড়া ও আইন শৃংখলা বিষয়ক স্থায়ী কমিটির সভা গতকাল বিকেলে অনুষ্ঠিত হয়।
কমিটি সমূহের সভায় বক্তব্য রাখেন সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।
সভায় মেয়র বলেন, নাগরিক সেবা নিশ্চিত করার জন্য সিটি করপোরেশন নিরলসভাবে কাজ করে যাচ্ছে। শতভাগ নাগরিক সেবার স্বার্থে হোল্ডিং ট্যাক্স শতভাগ আদায় করা অপরিহার্য। এ বিষয়টিকে গুরুত্ব দিতে হবে।
এ সময় স্থায়ী কমিটি সমূহের সভাপতি মো. শফিউল আলম, গোলাম মোহাম্মদ জোবায়ের, মো. আবুল হাসেম, মো. ইসমাইল বালী, এইচ এম সোহেল, কমিটির সদস্য কাউন্সিলরবৃন্দ, চট্টগ্রাম সিটি করপোরেশনের সচিব মো. আবুল হোসেন, কমিটি সমূহের সদস্য সচিব যথাক্রমে প্রধান রাজস্ব কর্মকর্তা ড. মুহম্মদ মুস্তাফিজুর রহমান, প্রধান প্রকৌশলী লে. কর্নেল মহিউদ্দিন আহমদ, নির্বাহী ম্যাজিস্ট্রেট সনজীদা শরমিন, প্রধান হিসাব রক্ষণ কর্মকর্তা মো. সাইফুদ্দিন, নগর পরিকল্পনবিদ এ কে এম রেজাউল করিমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।
সভায় বিগত স্থায়ী কমিটির আলোচ্যসূচি পর্যালোচনা শেষে অনুমোদন, ওয়ার্ড পর্যায়ে সিটি করপোরেশনের পরিত্যক্ত জায়গায় উদ্যান স্থাপন, দুর্যোগ পূর্ব প্রস্তুতি ও সচেতনতামূলক কার্যক্রম সংক্রান্ত, মহেশখালের ধারন ক্ষমতা বৃদ্ধি সংক্রান্ত, সিটি করপোরেশনের স্কুল কলেজ সমূহে অত্র কমিটি কর্তৃক জঙ্গি, মাদক ও বাল্য বিবাহ বিষয়ক সচেতনতামূলক প্রচারণা, বাকলিয়া স্টেডিয়ামকে পূর্ণাঙ্গ স্টেডিয়ামে উন্নীতকরণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়। বিজ্ঞপ্তি