নতুন ২৬ ব্যান্ড নিয়ে আইয়ুব বাচ্চু

বিনোদন প্রতিবেদক

বিশিষ্ট ব্যান্ড সংগীতশিল্পী আইয়ুব বাচ্চু’র উপস’াপনায় আরটিভিতে শুরু হতে যাচ্ছে ‘লাভেলো আর জেনারেশন’। বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভি উদ্যোগ নিয়েছে মেধাবী তরুণ ব্যান্ড মিউজিশিয়ানদের বিশ্বের সংগীতপ্রেমীদের সামনে তুলে ধরার। নতুন ব্যান্ডের পাশে সবসময়ই দাঁড়িয়েছেন বাংলাদেশের ‘ব্যান্ডলিজেন্ড’ আইয়ুব বাচ্চু। এবার তাদের নিয়ে তিনি শুরু করছেন নতুন একটি টিভি অনুষ্ঠান।
বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিতব্য এ অনুষ্ঠানটিতে দেশের নতুন ২৬টি ব্যান্ডকে হাজির করবেন আইয়ুব বাচ্চু। এ উপলক্ষে বৃহস্পতিবার রাজধানীর কারওয়ানবাজারে আরটিভি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে জানানো হয়, ‘লাভেলো আর জেনারেশন’ শীর্ষক এ অনুষ্ঠানে ঢাকা থেকে ১০টি, চট্টগ্রাম থেকে ১০টি, খুলনা থেকে ২টি, রাজশাহী থেকে ২টি এবং সিলেট থেকে ২টি নতুন ব্যান্ড অংশগ্রহণ করবে। স্পন্দন, অবলিক, অ্যাড্রয়েট, এলএসডি, রঙ, কনক্লুশন, ব্লু পেরিস্কোপ, স্কিলড, কৃষ্ণপক্ষ, স্যালভেশন, রকঅ্যাফোবিক, অযান্ত্রিক, নামহীন, এরোস, জিকর, পরাহোসহ আরো কিছু নতুন ব্যান্ড নিয়েই ব্যান্ড মিউজিক্যাল ‘লাভেলো আর জেনারেশন’। একেকটি ব্যান্ড নিয়ে হবে একেকটি নতুন এপিসোড। সেখানে দর্শকরা দেখবেন নতুন এক মিউজিক জেনারেশনের নতুন নতুন গান আর তাদের স্বপ্নের কথা।
‘লাভেলো আর জেনারেশন’ প্রচার করা হবে আগামী ১৬ ফেব্রুয়ারি, ২০১৮ থেকে প্রতি শুক্রবার রাত ১০ টায়। প্রযোজনা করছেন শাহ্ আমীর খসরু।