দ্বিতীয় বিয়েও ভাঙছে শ্রাবন্তীর

সুপ্রভাত ডেস্ক

২০১৮ সালের ১০ জুলাই ধুমধাম করে কৃষ্ণ ভিরাজের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। প্রথম স্বামী রাজীব বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পরে তিনি এই সুপার মডেলকে বিয়ে করেন। কিন’ দ্বিতীয় বিয়ের মাস তিনেক পর থেকেই বিয়ে ভাঙার খবর ছড়িয়ে পড়ে। খবর জাগোনিউজ’র।
মিউচুয়াল ডিভোর্সের মামলা ফাইল করতে মঙ্গলবার আলিপুর জাজেস কোর্টে যান টলি-নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আদালতে উপসি’ত ছিলেন তার স্বামী তথা সুপার মডেল কৃষ্ণ ভিরাজও। শ্রাবন্তীর সঙ্গে এসেছিলেন তার বাবা, মা। তবে কোর্ট থেকে বেরিয়ে তারা কেউই এ বিষয়ে মুখ খোলেননি। স্বামী কৃষ্ণ ভিরাজও কোনো কথা বলেননি।
ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বিচারক রবীন্দ্রনাথ সামন্তর কোর্টে তারা মিউচুয়াল ডিভোর্সের মামলা ফাইল করেছেন। কোর্ট থেকে দুজন দু’দিকের গেট দিয়ে বাইরে বেরিয়ে গিয়ে গাড়িতে ওঠেন। অভিনেত্রীকে এক পলক দেখতে আদালত চত্বরে উৎসুক মানুষের ভিড় জমে যায়।
আলিপুর জাজেস কোর্ট সূত্রে জানা গেছে, মিউচুয়াল ডিভোর্সের ক্ষেত্রে সিদ্ধান্ত বদলানোর জন্য সাধারণত ৬ মাস সময় দেয়া হয় দম্পতিদের। কিন’ তার পরেও তারা সিদ্ধান্তে অবিচল থাকলে ডিভোর্সের প্রক্রিয়া এগোয়। এক্ষেত্রে আপাতত শ্রাবন্তী-কৃষ্ণ ভিরাজকে অপেক্ষা করতে হবে ৬ মাস।