উত্তর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

দ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

বিজ্ঞপ্তি

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, সব দ্বন্দ্ব ভুলে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। যাদের মনোনয়ন দেওয়া হবে তাদের পক্ষেই কাজ করতে হবে। আগামী নির্বাচনে নৌকাকে জয়ী করতে হবে। তাই মনে রাখতে হবে নৌকা যেন না হারে।
গতকাল বৃহস্পতিবার চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, এজন্য গ্রামে গ্রামে গিয়ে মানুষের কাছে বারবার নৌকায় ভোট চাইতে হবে। বারবার উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। মনে রাখতে হবে, চট্টগ্রামে একটি আসনও হারানো চলবে না। আগামী ডিসেম্বরে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। মনে রাখতে হবে এই নির্বাচন কঠিন হবে। নির্বাচনে জয়ী না হলে, আমরা যদি আবার ক্ষমতায় না আসি, তাহলে যুদ্ধাপরাধীদের যে বিচার কাজ শুরু করেছি তা বন্ধ হয়ে যাবে, দারিদ্র্যের হার বেড়ে যাবে, সামাজিক নিরাপত্তার জন্য যেসব কর্মসূচি চলছে তা বন্ধ করে দেবে, আবার নেতা-কর্মীর উপর আক্রমণ হবে।
তিনি আরো বলেন, আমাদের শক্তিই হচ্ছে জনগণ। জনগণের কল্যাণেই আমরা কাজ করি। আমরা মানুষের জন্য যে উন্নয়ন করেছি সেটা তাদের সামনে বারবার তুলে ধরতে হবে। বারবার না বললে মানুষ তা মনে রাখে না।
মন্ত্রী বলেন, ‘ বিএনপি-জামায়াত স্বাধীনতায় বিশ্বাস করে না, তাই মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ক্ষমতায় রাখতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। এটা জনগণকে বোঝাতে হবে।’
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আলম চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম এ সালামের সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি জিতেন্দ্র প্রসাদ নাথ মন্টু, ফজলে করিম চৌধুরী, অধ্যাপক ইদ্রিস মিয়া, মহিউদ্দিন রাশেদ, যুগ্ম সম্পাদক ইউনুস গনি চৌধুরী, জসিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক দেবাশীষ পালিত, নুরুল আনোয়ার চৌধুরী বাহার, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক মাহবুব রহমান রুহেল, জসিম উদ্দিন শাহ, বেদারুল আলম বেদার, শেখ আতাউর রহমান,ডা. নুরুল মোস্তফা প্রমুখ।