দোহাজারীতে সিএনজি চালক-শ্রমিকদের প্রতিবাদ সভা

নিজস্ব প্রতিনিধি, চন্দনাইশ

দোহাজারী পৌরসভায় থ্রি-হুইলার, সিএনজি চলাচলের দাবিতে গতকাল ১২ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী পৌরসভায় মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে দোহাজারী পৌরসভাধীন থ্রি-হুইলার চালক ও শ্রমিকরা। গতকাল তীব্র বৃষ্টি উপেক্ষা করে কর্মসূিচতে ২ সহস্রাধিক থ্রি-হুইলার চালক-শ্রমিক অংশ নেয়। তাদের কর্মসূচীতে সংহতি প্রকাশ করেন দোহাজারী পৌরসভার সর্বস্তরের মানুষ।

মানববন্ধনের আগে একটি বিক্ষোভ মিছিল চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী পৌরসভা থেকে শুরু হয়ে মৌলভির দোকান পর্যন্ত প্রদক্ষিণ করে। পরে মানববন্ধন ও প্রতিবাদ সভা শামসুল ইসলামের সভাপতিত্বে ও আবদুল্লাহ আল নোমান বেগের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম. বাবর আলী ইনু।
মানববন্ধনে বিশেষ অতিথি ছিলেন হাশিমপুর ইউপি চেয়ারম্যান আলমগীরুল ইসলাম চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক আবিদুর রহমান বাবুল, মো. লোকমান হাকিম, মো. জামাল উদ্দীন মেম্বার, শাহ আলম মেম্বার, মো. দেলোয়ার হোসেন, আবদুল হাকিম রাজু, আবদুর রহিম, বদিউল আলম, নুরুল আলম, মনসফ আলী, সিরাজুল ইসলাম, মো. হারুন, মো. শামসুল হক, মো. মামুন, কুতুব উদ্দীন, মোহাম্মদ মুছা, মো. হেলাল উদ্দীন, মো. আজিজ, আকতার হোসেন, পেঠান আলী প্রমুখ।