সংবর্ধনায় সোলায়মান শেঠ

দেশের মর্যাদা বৃদ্ধিতে নিরলস কাজ করে যাচ্ছি

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সোলায়মান আলম শেঠ বলেছেন, চট্টগ্রামের মানুষের জন্য আমি আমার জীবন উৎসর্গ করেছি। এই অঞ্চলের শিক্ষা-সংস্কৃতি ও ঐতিহ্যকে বুকে ধারণ করে আমি দেশের সম্মান ও মর্যাদা বিদেশের মাটিতে বৃদ্ধিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।
তিনি চট্টগ্রামের মেধাবী শিক্ষার্থীদের বিশেষ করে সাংবাদিকদের সন্তানদের দক্ষিণ আফ্রিকার উচ্চ শিক্ষা গ্রহণে ও কর্মসংস্থানের ক্ষেত্রে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চট্টগ্রামের সভাপতি মনজুরুল আলম মনজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি কুতুব উদ্দিন, যুগ্ম সম্পাদক মিয়া আলতাফ, সাংগঠনিক সম্পাদক মো. গোলাম মর্তুজা আলী, অর্থ সম্পাদক হেলাল উদ্দিন সিকদার, সহ-অর্থ সম্পাদক মো. হোসাইন, দপ্তর সম্পাদক মো. রাশেদ, সহ-দপ্তর সম্পাদক শেখ মোরশেদুল আলম, প্রচার সম্পাদক সাইদুল আজাদ, সহ-প্রচার সম্পাদক মো. আখতার হোসেন, ক্রীড়া সম্পাদক মিনহাজ উদ্দিন, কার্যনির্বাহী সদস্য হায়দার আলী, এরশাদ আলী, মাসুমুল ইসলাম, সদস্য এম.এ. হান্নান কাজল, মো. হানিফ, আকমাল হোসেন, আনোয়ারুল আজিম, ইমাম হোসেন রাজু, রাজু দীক্ষিত, মো. আবুল হাশেম, ইব্রাহিম মুরাদ, মো. জাহাঙ্গীর প্রমুখ। বিজ্ঞপ্তি