শ্রীশ্রী মনসা মায়ের পাল্টপুঁথির আসর

‘দেশীয় সংস্কৃতির উদ্ধার জরুরি’

বিজ্ঞপ্তি

চট্টগ্রাম মহানগর সেলুন মালিক কল্যাণ সমিতির উদ্যোগে গত বুধবার রাত ৯টার সময় চকবাজারস’ শেঠ প্রোপার্টিজ মিলনায়তনে সার্বজনীন শ্রীশ্রী মনসা মায়ের পাল্টাপুথির আসর অনুষ্ঠান সংগঠনের সভাপতি বাবু অনিল শীলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগরের আহ্বায়ক সোলায়মান আলম শেঠ।

প্রধান আলোচক হিসেবে উপসি’ত ছিলেন বিশিষ্ট সাহিত্যিক ও লেখক স্বপন কুমার বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপসি’ত ছিলেন চট্টগ্রাম সাংস্কৃতিক ঐক্যজোটের চেয়ারম্যান সৈয়দ মোস্তফা আলম মাসুম, সংগঠনের প্রতিষ্ঠাতা উপদেষ্টা বাবু ভুপতি শীল। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সুভাস শীল, বিশিষ্ট শিক্ষাবিদ প্রদীপ কুমারের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেশব রায়, তপন শীল, অজিত শর্মা, সুবল শর্মা, রনজিত শর্মা, শিবু কুমার শীল, টিটু শীল, সুজন মজুমদার প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সোলায়মান আলম শেঠ বলেন, বাংলাদেশে সেলুন শিল্পকে একটি নান্দনিকতায় রূপ দেওয়ার জন্য দক্ষ সেলুন কর্মী গড়ার জন্য সেলুন মালিকদেরকে উদ্যোগ নিতে হবে। চট্টগ্রামের সেলুন শিল্পের কল্যাণে আমার ব্যক্তিগত সহযোগিতা অব্যাহত থাকবে। প্রধান আলোচকের বক্তব্যে স্বপন কুমার বিশ্বাস বলেন, বর্তমান সময়ের অপসংস্কৃতি থেকে দেশীয় সংস্কৃতিতে ফিরে আনার জন্য উদ্যোগ জরুরি। সভাপতির বক্তব্যে অনিল শীল বলেন, চট্টগ্রামের সেলুনগুলোকে আধুনিক অবস’ায় আনার জন্য সকলের সার্বিক সহায়তা কামনা করেন।