দুই বন্ধুকে নিয়ে পূর্ণিমার ‘পোট্রেট’

বিনোদন প্রতিবেদক
purnimaa

এর আগে চলচ্চিত্র, নাটক, বিজ্ঞাপনচিত্রে একসঙ্গে বেশ কিছু কাজ করেছেন চিত্রনায়িকা পূর্ণিমা ও চিত্রনায়ক ইমন। নায়ক নিরবের সঙ্গেও পূর্ণিমার ‘রাজা সূর্য খাঁ’ ছবিটি সে সময় বেশ আলোচিত হয়েছিল।
তবে এবারই দুই বন্ধু ইমন-নিরবের সঙ্গে টেলিফিল্মে একই ফ্রেমে দেখা যাবে পূর্ণিমাকে। টেলিফিল্মের নাম ‘পোট্রেট’। রুম্মান রশীদ খানের লেখায় এটি পরিচালনা করেছেন মো. মাকসুদুর রহমান বিশাল। প্রযোজনা করেছে এস এস মাল্টিমিডিয়া।
এই টেলিফিল্মে নিরব ও পূর্ণিমা স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। সবাই তাদের আদর্শ দম্পতি হিসেবেই জানেন। এই সরলরেখা হঠাৎ বাঁকা পথে রূপ নেয়, যখন তাদের জীবনে ইমনের আগমন হয়। ইমন নিরবের স্কুলের ঘনিষ্ঠ বন্ধু। ইমনকে নিয়ে নিরব একটু বাড়াবাড়ি রকমেরই ভালোবাসা দেখায়। বিরক্ত হয় পূর্ণিমা। একসময় তাদের সহজ সরল জীবন অজান্তেই জটিল আকার ধারণ করে। ‘পোট্রেট’ প্রসঙ্গে পূর্ণিমা বলেন, ‘‘বিশেষ দিনে ভালো পাণ্ডুলিপি পেলে কাজ করি। নাট্যকার রুম্মান রশীদ খানের বেশ কয়েকটি গল্পের মধ্য থেকে আমি নিজেই ‘পোট্রেট’-এর গল্প পছন্দ করি। কারণ এ ধরনের গল্পে এর আগে আমার কাজ করা হয়ে ওঠেনি। ভীষণ ভালো লেগেছে কাজটি করে।’ টেলিফিল্মটি আসছে ঈদের ৫ম দিন, দুপুর আড়াইটায় এনটিভিতে প্রচার হবে বলে জানা গেছে।