দুই কিশোরের পেটে ২ হাজার ইয়াবা!

নিজস্ব প্রতিনিধি, সীতাকুণ্ড

সীতাকুণ্ডে দুই কিশোরের পেট থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনাইছড়ির পাক্কা মসজিদ এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃত দুই কিশোর হলো কক্সবাজার জেলার টেকনাফ থানার নাইট্রম পাড়ার অলি আহম্মদ এর পুত্র নুরুল আমিন (১৭) ও একই জেলা ও থানার হাবিছ ছড়া গ্রামের ইদ্রিস মিয়ার পুত্র রায়হান মিয়া (১৬)।
জানা গেছে, বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে বার আউলিয়া হাইওয়ে
থানার এসআই মাইদুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঢাকামুখী একটি বাসে তল্লাশি চালিয়ে দুই কিশোরকে আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে দুই কিশোর স্বীকার করে তাদের পেটে ইয়াবা আছে এবং তারা এই ইয়াবার চালানটি নিয়ে কক্সবাজার থেকে মুন্সিগঞ্জের উদ্দেশ্যে যাচ্ছিল। পরে পুলিশ বিশেষ পদ্ধতিতে তাদের দুইজনের পেট থেকে এক হাজার করে মোট দুই হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা।
বার আউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব বলেন, আটককৃত কিশোরদের পেট থেকে বিশেষ পদ্ধতিতে পলিথিনে মোড়ানো এক হাজার করে দুই হাজার পিস ট্যাবলেট বের করা হয়। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।