দস্তগীর চৌধুরীর অবদান স্মরণ

দস্তগীর চৌধুরীর প্রধান পরিচয় হচ্ছে তিনি একজন ক্রীড়া অন্তপ্রাণ সংগঠক। তিনি রাজনীতি, সমাজিক কর্মকান্ডসহ বিভিন্ন ক্ষেত্রেই প্রচুর অবদান রেখে গেছেন। তিনি রাজনৈতিকভাবে একটি বৃহৎ দলের গুরুত্বপূর্ণ পদে দায়িত্বপালন করলেও তিনি আবাহনী ও ক্রীড়াঙ্গনের ডাকে সবকিছু পিছনে ফেলে ছুটে যেতেন। অন্যদিকে মাসুদুর রহমান একজন চৌকশ ক্রিকেট খেলোয়াড় ও কোচ ছিলেন।
তার মতো মেধাবী একজন ক্রীড়া অন্তপ্রাণ ক্রিকেট মেধাকে হারিয়ে ক্রিকেটে শূন্যতা বিরাজ করবে। আবাহনী সমর্থক গোষ্ঠী চট্টগ্রাম উত্তর-দক্ষিণ ও মহানগরের উদ্যোগে সম্প্রতি স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম আবাহনীর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক দিদারুল আলম চৌধুরী এ মন্তব্য করেন।
আবাহনী সমর্থক গোষ্ঠীর সভাপতি মো. সাহাব উদ্দীন হাসান বাবুর সভাপতিত্বে চট্টগ্রাম মেট্রোপলিটন সাংবাদিক ইউনিয়নের হল রুমে অদ্য স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম আবাহনীর প্রতিষ্ঠাতা সাধারণ সস্পাদক দিদারুল আলম চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন আবাহনী সমর্থক গোষ্ঠীর সাবেক সভাপতি কামাল আহমেদ, সাবেক সভাপতি মোসলেহ উদ্দিন নোয়াব, ও দস্তগীর তনয় ব্যারিষ্টার ফয়সাল দস্তগীর। আবাহনী সমর্থক গোষ্ঠীর উত্তর জেলার সাধারণ সম্পাদক রাশেদ খান মেনন ও সুফিউর রহমান টিপুর যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি আলী ওসমান রাজু, জাহাঙ্গীর হোসেন, সোহেল আহমেদ, রাশেদ ইবনে ফরিদ চৌধুরী, আশরাফ উদ্দিন ইভান, নাসির উল্লাহ, প্রমুখ। বিজ্ঞপ্তি