দলের ভিতরে বিভাজন সৃষ্টি করবেন না

বিজ্ঞপ্তি

চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগ সভাপতি হাসিনা মহিউদ্দিন বলেন, দলের অভ্যনত্মরে একটি স্বার্থান্বেষী মহল পদ-পদবী ও ব্যক্তি স্বার্থ হাসিলে লিপ্ত রয়েছে। এদের চিহ্নিত করতে হবে। দলের ভাবমূর্তি ড়্গুণ্ন করে তারা আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকারের বিরম্নদ্ধে ষড়যন্ত্র করে বিএনপি-জামায়াতের এজেন্ডা বাসত্মবায়নে লিপ্ত রয়েছে। দলের ভিতর বিভাজন সৃষ্টি করবেন না।
গত মঙ্গলবার বিকেলে দারম্নল ফজল মার্কেটের দলীয় কার্যালয়ে চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। তিনি আরো বলেন, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সম্মেলনের মাধ্যমে ওয়ার্ড কমিটি গঠিত হয়। বর্তমান প্রেড়্গাপটে সরকারের উন্নয়ন কর্মকান্ড ও আসন্ন নির্বাচনের কথা মাথায় রেখে আমাদের সকলকে কাজ করতে হবে।
মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঞ্জুমান আরা চৌধুরী আনজী বলেন, ৭নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ডে অনুমোদিত কমিটি থাকতেও পাল্টা কমিটি ঘোষণা করেছেন। তারা আমাদের দলের মধ্যে ঢুকে থাকা জামায়াত-বিএনপির এজেন্ট। সুশৃঙ্খল সংগঠনে আপনাদের মতো কর্মীরাই বিভেদ সৃষ্টি করে দলের ভাবমূর্তি ড়্গুন্ন করছেন। আপনাদের ভবিষ্যৎ ভালো হবে না। ব্যক্তি স্বার্থের উর্দ্ধে দলীয় জন্য সকলকে একযোগে কাজ করতে হবে। চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নীলু নাগের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সম্পাদকমন্ডলীর সদস্য মালেকা চৌধুরী, খুরশিদা বেগম, বিলকিছ কলিমউলস্নাহ, হাসিনা আক্তার টুনু, লায়লা আক্তার এটলী, রোকসানা আক্তার, আয়েশা আলম, হুরে আরা বিউটি, কার্যনির্বাহী সদস্য ফাতেমা আক্তার, নাজমা মাওলা, আয়েশা ছিদ্দিকা, জিন্নাত বেগম, ঝর্ণা বড়-য়া, রম্নবি, মমতাজ বেগম, পারভীন বেগম প্রমুখ।