স্মরণসভায় মোছলেম উদ্দিন

দলকে সংগঠিত করতে ওয়াহিদুজ্জামান চৌধুরী বলিষ্ঠ ভূমিকা রেখেছেন

বিজ্ঞপ্তি

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ বলেছেন, ওয়াহিদুজ্জামান চৌধুরী স্বাধীনতা পূর্ববর্তী সময় হতে ছাত্রলীগকে সংগঠিত করেছেন। দক্ষিণ জেলা যুবলীগের তিনি সফলতা দেখিয়েছেন। দায়িত্বশীল, সাহসী ও সহজেই কর্মীদের আকৃষ্ঠ করতে পারার সুবাদে হাজার হাজার কর্মী তার হাত ধরে এসে আজ চন্দনাইশ তথা জেলা আওয়ামী পরিবারে সম্পৃক্ত হয়েছে। তাঁর অবদানের কাছে দক্ষিণ জেলা আওয়ামী পরিবার ঋণী। দলীয় সিদ্ধান্ত বাস্তবায়নে তিনি যে কোন ঝুঁকি নিতে পারতেন।

তিনি গতকাল ৯ আগস্ট চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম ওয়াহিদুজ্জামান চৌধুরী মৃত্যুবার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত স্মরণসভায় সভাপতির বক্তব্যে একথা বলেন।
প্রধান বক্তার বক্তব্যে দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, দুঃসময়ে দেশ ও জনগণের কল্যাণে যারা রাজনীতি করে, দলের কর্মীদের পাশে দাঁড়ায় তারা আমাদের কাছে স্মরণীয় ও বরণীয়। ওয়াহিদুজ্জামান চৌধুরী দলের জন্য একজন নিবেদিতপ্রাণ, সফল, ত্যাগী ও বিজ্ঞ রাজনীতিবিদ হিসাবে আমাদের হৃদয়ে বেঁচে থাকবেন।

স্মরণসভায় বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নজরুল ইসলাম চৌধুরী এমপি, সাবেক এমপি চেমন আরা তৈয়ব, অ্যাডভোকেট জহির উদ্দিন, প্রদীপ দাশ, দপ্তর সম্পাদক আবু জাফর, বন সম্পাদক অ্যাডভোকেট মুজিবুল হক, ত্রাণ সম্পাদক শাহনেওয়া হায়দার শাহীন, নুরুল আলম, সৈয়দুল মোস্তফা চৌধুরী রাজু, ছিদ্দিক আহমদ বি.কম, নাছির আহমদ, মাহবুবুর রহমান সিবলী, আবুল কালাম আজাদ, চন্দনাইশ পৌরসভা মেয়র মাহবুবুল আলম খোকা, দক্ষিণ জেলা যুবলীগ সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী চৌধুরী, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোহাম্মদ জোবায়ের, খালেদা আক্তার চৌধুরী, সঞ্চিতা বড়-য়া, লুৎফুন নাহার, আহসান ফারুক, আবদুল মালেক রানা, অ্যাডভোকেট আবদুল হান্নান, আরিফুল ইসলাম, মাহবুবুর রহমান, মাহমুদ হক বাবুল, হেলাল হোসেন মিঠু, তৌহিদুল আলম, এস এম বোরহান উদ্দিন, সালেহীনুর জামান চৌধুরী তারভীন প্রমুখ।