তিশার বিয়েতে অতিথি অপূর্ব!

বিনোদন প্রতিবেদক

মা-বাবার পছন্দে বিয়ে ঠিক হয়েছে তিশার। বিয়েতে অতিথি হিসেবে আসেন তিশার বাবার বন্ধুর ছেলে অপূর্ব। ছোটবেলায় অপূর্বের সঙ্গে তিশার বন্ধুত্ব ছিলো। তাদের রয়েছে মজার মজার অনেক স্মৃতি। বন্ধুকে অনেক বছর পর পেয়ে অপূর্ব ও তিশার মধ্যে আবারো সুন্দর একটা সম্পর্ক গড়ে উঠে। মনের অজান্তে তাদের মধ্যে ভালো লাগা ও ভরসার একটা মায়াজাল তৈরি হয়ে যায়। এমনই গল্পে তৈরি হয়েছে নাটক ‘প্রেমছবি’। রুবেল হাসানের পরিচালনায় এতে জুটি বেঁধে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব ও তানজিন তিশা।
নাটকটি রচনা করেছেন জাফরীন সাদিয়া। তিনি বলেন, পারিবারিক বন্ধন, প্রেম-ভালোবাসা ও হাসি-কান্নার গল্প নিয়ে ‘প্রেমছবি’ নির্মিত হয়েছে। নাটকটির গল্পের প্রয়োজনে আমরা একটি বিয়ের বাড়ির আয়োজন করেছি। গাজীপুরের বিভিন্ন মনোরম পরিবেশে নাটকটির দৃশ্য ধারণ হয়েছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।
অপূর্ব-তিশা ছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন খালেকুজামান, জিয়াউল হাসান কিসলু, মৌ শিখা, সাবিহা জামান, সাঈদ শাহেদ, ফয়সাল রাব্বি, জায়েদ, ফারুক প্রমুখ!
এতে গান থাকছে একটি। গানটির সঙ্গীতায়োজন করেছেন আবিদ অমি। কথা লিখেছেন জাফরীন সাদিয়া ও রওনাকুর সালেহীন। ঈদুল আজহায় জাফরিন স্টুডিও-এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘প্রেমছবি’ প্রকাশ পাবে।