তারুণ্যের উচ্ছ্বাসের দ্বি-বার্ষিক সম্মেলন

বাচিক চর্চা কেন্দ্র তারুণ্যের উচ্ছ্বাস এর পঞ্চম দ্বি-বার্ষিক সম্মেলন জেলা শিল্পকলা একাডেমিতে অনুষ্ঠিত হয়।
সংগঠনের সভাপতি ভাগ্যধন বড়ুয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. মুজাহিদুল ইসলামের পরিচালনায় উদ্বোধনী সভায় বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা নারীনেত্রী মুক্তিযোদ্ধা বেগম মুশতারী শফী, মফিজুর রহমান, কবি ও সাংবাদিক রাশেদ রউফ, সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী, ইঞ্জিনিয়ার দেলোয়ার মজুমদার, কাউন্সিলর মো. গিয়াস উদ্দীন, বারভিডার যুগ্ন সম্পাদক হেলাল মো. জুনায়েদ, মোহাম্মদ জোবায়ের, সাইফুল আলম বাবু, নাহিদুজ্জামান নাহিদ প্রমুখ।
উদ্বোধনী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সম্মিলিত আবৃত্তি জোটের সভাপতি অঞ্চল চৌধুরী, সাধারণ সম্পাদক ফারুক তাহের, আবৃত্তিশিল্পী মিলি চৌধুরী, বোধন আবৃত্তি পরিষদের সাংগঠনিক সম্পাদক প্রণব চৌধুরী, মোদাচ্ছের আলী, অ্যাডভোকেট কামরুল আজম চৌধুরী টিপু প্রমুখ।
সভায় আগামী বছরের কর্মপরিকল্পনা, সাংগঠনিক নীতিমালা ও নতুন উপদেষ্টা পরিষদ অনুমোদন করা হয় এবং সাংগঠনিক সভায় ২০১৭-২০১৯ সালের কার্যকরী কমিটি নির্বাচন করা হয়।
সংগঠনের নতুন উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ হলেন বেগম মুশতারী শফী, অধ্যাপক রীতা দত্ত, রণজিৎ রক্ষিত, মফিজুর রহমান, রাশেদ রউফ, প্রদীপ দেওয়ানজী, রিয়াজ হায়দার চৌধুরী, মো. গিয়াস উদ্দীন, ইঞ্জিনিয়ার দেলোয়ার মজুমদার, মাহবুবুল হক চৌধুরী বাবর, হেলাল মো. জুনায়েদ, মোহাম্মদ জোবায়ের, ডা. মো আলী আজগর এবং সাইফুল আলম বাবু।
সম্মেলনে সর্বসম্মতিক্রমে ২০১৭-২০১৯ বছরের জন্যে ভাগ্যধন বড়ুয়া সভাপতি এবং মো. মুজাহিদুল ইসলাম সাধারণ সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচিত হন।
২১ সদস্যের কমিটির অন্য সদস্যবৃন্দ হলেন সিনিয়র সহ-সভাপতি নাহিদুজ্জামান নাহিদ, সহ-সভাপতি মো. ইশতিয়াক কবির, প্রবীর মহাজন। সহ-সাধারণ সম্পাদক রুবেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মিঠু তলাপাত্র, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমীন, অর্থ সম্পাদক শ্রাবণী দাশগুপ্তা, সহ- অর্থ সম্পাদক ইভা চৌধুরী, প্রচার ও প্রকাশনা সম্পাদক মীর রাতুল হাসান, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক বাপ্পা বড়ুয়া, দপ্তর সম্পাদক সুষ্মিতা দত্ত, সহ-দপ্তর সম্পাদক আল তুষি, অনুষ্ঠান ও অনুশীলন সম্পাদক সেঁজুতি দে, সহ-অনুষ্ঠান ও অনুশীলন সম্পাদক সুমি বিশ্বাস, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মো. ইমাম হোসাইন এবং সহ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হিরন্ময় বড়ুয়া। বিজ্ঞপ্তি