তরুণীসহ ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার কক্সবাজারে

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার

কক্সবাজার সদর উপজেলার ইসলামপুর ইউনিয়নের ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত চেয়ারম্যানপুত্র দেলোয়ার এক তরুণীর সঙ্গে আপত্তিকর অবস’ায় পুলিশের হাতে ধরা পড়েছেন।
রোববার ভোরে ঈদগাঁও বাসস্ট্যান্ডের দক্ষিণ পাশের গরুবাজারের এক ভাড়া বাসা থেকে তাদের গ্রেফতার করে ঈদগাঁও তদন্ত কেন্দ্রের পুলিশ। গ্রেফতার দেলোয়ার ইসলামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মনজুর আলমের ছেলে। তার সঙ্গে ধরা পড়া তরুণী উখিয়া উপজেলার মরিচ্যা পাগলির বিল এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, চেয়ারম্যানপুত্র দেলোয়ারের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। দীর্ঘদিন পুলিশের চোখ ফাঁকি দিয়ে পলাতক থাকা দেলোয়ার এক তরুণী নিয়ে গরুবাজারের এক ভাড়া বাসায় অবস’ান করছে খবর পেয়ে অভিযান চালায় পুলিশ।
ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক আবুল কায়েস আখন্দ বলেন, ভাড়া বাসায় তাদের দেখে পুলিশে খবর দেয় স’ানীয়রা। এ সময় অভিযান চালিয়ে তাদের আপত্তিকর অবস’ায় গ্রেফতার করা হয়। গ্রেফতারি পরোয়ানা জারির পর থেকে দীর্ঘদিন পলাতক ছিল দেলোয়ার। আপত্তিকর অবস’ায় পাওয়া গেলেও তাদের সঙ্গে ইয়াবা পাওয়া যায়নি। দেলোয়ার ইসলামপুর এলাকার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী বলে পরিচিত। ইয়াবা বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইয়াবা উদ্ধারে তাকে নিয়ে অভিযান চালানো হবে।