যুবকের বিরুদ্ধে অভিযোগ

তরুণীকে হুমকি দিয়ে টাকা আদায়ের চেষ্টা

নিজস্ব প্রতিনিধি, আনোয়ারা

সামাজিক যোগাযোগ মাধ্যমে ও মোবাইল ফোনে হুমকি এবং বাড়ির আশপাশে এক তরুণীর আপত্তিকর ছবি ছড়িয়ে দিয়ে টাকা দাবি করে আসছে মো. হামিদ (২৩) নামে এক যুবক। এ কারণে নিরাপত্তাহীনতাই রয়েছে এমন দাবি করে কর্ণফুলী থানায় ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে এক তরুণী।
অভিযোগ সূত্রে জানা যায়, কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা এলাকার ১৮ বছর বয়সী তরুণী নগরীর একটি কলেজে অনার্সের ছাত্রী। কলেজে পড়াশোনার সুবাদে হামিদ নামের যুবকের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ যুবক বিভিন্ন সময় বেড়াতে নিয়ে বিভিন্ন ধরনের আপত্তিকর ছবি তুলে রাখে। তরুণী জানান, কয়েকদিন আগে হামিদ তার থেকে টাকা দাবি করে। টাকা না দেয়ায় ওই যুবক তরুণীর কিছু আপত্তিকর ছবি বাড়ির পাশে ফেলে যায়। প্রতিনিয়ত ওই যুবক তরুণীর ছবি অনলাইন মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে বিশাল অঙ্কের টাকা দাবি করে আসছে। এ ব্যাপারে নিরাপত্তাহীনতা থাকায় বিষয়টি কর্ণফুলী থানায় অভিযোগ করা হয়। পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেছে ওই তরুণী।
কর্ণফুলী থানার উপপরিদর্শক মনিরুল ইসলাম বলেন, বিষয়টি স্পর্শকাতর হওয়ায় গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। অভিযুক্ত যুবককে গ্রেফতারের চেষ্টা চলছে।