ঢাকা ব্যাংকের সঙ্গে কর্ণফুলী গ্যাসের সমঝোতা চুক্তি

বিজ্ঞপ্তি
Untitled-1

ঢাকা ব্যাংক লিমিটেড এবং কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির মধ্যে অন-লাইন বিল গ্রহণ বিষয়ে একটি সমঝোতা স্মারক সই গতকাল নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। ঢাকা ব্যাংক লিমিটেড নিউ মার্কেট শাখার ব্যবস’াপনায় স্বাক্ষরিত এ চুক্তির আওতায় কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির আওতাভুক্ত ঢাকা ব্যাংকসমূহের যে কোন শাখায় গ্রাহকরা আবাসিক ও শিল্পসহ সব পর্যায়ের বিল অন-লাইন এ কোন প্রকার ঝামেলামুক্তভাবে প্রদান করতে পারবে।
ঢাকা ব্যাংকের রিজিওনাল ম্যানেজার ও এসইভিপি এম রাশেদুল হুদা এবং কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির ম্যানেজিং ডাইরেক্টর ইঞ্জিনিয়ার আলী মোহাম্মদ আল মামুন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপসি’ত ছিলেন ঢাকা ব্যাংকের ইভিপি নুরুল আরশাদ চৌধুরী, ভিপি মো. তৌফিকুল ইসলাম, নিউ মার্কেট শাখার ব্যবস’াপক কাজী জসীম উদ্দিন, নাজিম উদ্দীন, কামাল হোসেন এবং কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পক্ষে মহাব্যবস’াপক বিপণন, মহাব্যবস’াপক অর্থ ও হিসাব, মহাব্যবস’াপক প্রশাসন, মহাব্যবস’াপক রাজস্ব (উত্তর), উপ ব্যবস’াপক অর্থ ও হিসাব এবং ব্যবস’াপক আইটি নাহিদ আলম উপসি’ত ছিলেন।